বার্সার সামনে আজ শিরোপার হাতছানি

0
410

খবর ৭১ঃ শিরোপাধারী বার্সেলোনা আজ শনিবার রাতে লা লিগায় নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদকে আতিথ্য দিতে গিয়ে শিরোপাও প্রায় নিশ্চিত করে ফেলতে পারে। আবার কোপা দেল রে ও চ্যাম্পিয়ন্স লিগ থেকে ইতোমধ্যেই বিদায় নেওয়া অ্যাটলেটিকোর সামনেও সুযোগ আছে দু’দলের আট পয়েন্টের ব্যবধানকে আরও কমিয়ে শিরোপা জয়ের আশা বাঁচিয়ে রাখার।

বার্সেলোনা গত বুধবার ভিয়ারিয়ালের বিপক্ষে দারুণ চড়াই-উতরাইয়ের পরও ড্র নিয়ে ফিরতে সক্ষম হয়েছিল। এতে পয়েন্ট তালিকার দুইয়ে থাকা অ্যাটলেটিকোর সঙ্গে তাদের পয়েন্ট ব্যবধান দশ থেকে আটে নেমে আসে। তা সত্ত্বেও, লা লিগায় নিজেদের ৩১তম ম্যাচে জয় পেলে বার্সার ২৬তম লিগ শিরোপা জয় একরকম নিশ্চিতই হয়ে যাবে।

কেননা রিয়াল মাদ্রিদ, অ্যাটলেটিকো, সেভিয়া, ভ্যালেন্সিয়ার বিপক্ষে ইতোমধ্যেই খেলে ফেলায় বাকি সাত ম্যাচে দলটির প্রতিপক্ষ অ্যাটলেটিকোর বিপক্ষদের তুলনায় সহজ। অ্যাটলেটিকো নিজেদের শেষ সাত ম্যাচে মুখোমুখি হবে যথাক্রমে সেল্টা ভিগো, এইবার, ভ্যালেন্সিয়া, ভায়াদোয়িদ, এস্পানিয়ল, সেভিয়া ও লেভান্তের সঙ্গে। তাই শিরোপা জিততে হলে তখন নিজেদের অতিমানবীয় নৈপুণ্যের পাশাপাশি বার্সেলোনার অভাবনীয় সব হারও চাইতে হবে কোচ দিয়েগো সিমিওনির দলকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here