বার্সায় যেতে লিভারপুলের কাছে আকুতি কোতিনহোর

0
512

খবর ৭১: নেইমার পিএসজিতে চলে যাওয়ার পর বিপাকে বার্সেলোনা। বার্সার নজরে আছেন এমবাপ্পে, কোতিনহো, দিবালাসহ বিশ্ব কাঁপানো ফুটবলাররা। আপাতত কোতিনহোতেই নজর বার্সার। কিন্তু বাধা লিভারপুলের বস ইয়ুর্গেন ক্লপ।

ফিলিপ্পে কোতনিহোর দিকে বার্সার নজর পড়া মাত্রই চোখ রাঙানি দিয়েছেন ক্লপ। তিনি সাফ জানিয়ে দিয়েছিলেন ‘কুতিনহো বিক্রির জন্য নয়।’ বৃহস্পতিবারও তাই করলেন ক্লপ।

গতকালের হুমকির পর এবার লিভারপুলের কাছে দল বদলের আবেদন করেছেন কোতিনহো নিজেই। এই ব্রাজিলিয়ান তারকা কোতিনহো তার বার্সায় যাওয়ার আকুতি করেছেন ইমেইলের মাধ্যমে। অবশ্য তারপর লিভারপুলের বস কি বলেন সেটিই দেখার বিষয়।

গত জানুয়ারী মাসে লিভারপুলে চুক্তি নবায়নের পর থেকে কোতিনহো ১৪টি গোল করেছেন। তিনি ২০১৩ সালে ইন্টার মিলান ছেড়ে ৮.৫ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে লিভারপুলে যোগ দেন।

গত বুধবার কোতিনহোকে নিতে বার্সার ১০০ মিলিয়ন ইউরোর আবদার ফিরিয়ে দিয়েছে লিভারপুল। অন্যদিকে গত শুক্রবার থেকে লিভারপুলের অনুশীলন ক্যাম্পে নেই কোতিনহো। তিনি নিজেই সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, মঙ্গলবারে চ্যাম্পিয়ন্স লিগের ফাস্ট লেগের প্লে অফ ম্যাচে খেলতে পারবেন কিনা সন্দেহ আছে। বিবিসি
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here