বারইয়ারহাটে র‌্যাবের হাতে ইয়াবাসহ পুলিশের এএসআই গ্রেপ্তার

0
207

মিরসরাই প্রতিনিধিঃ
মিরসরাই উপজেলার বারইয়ারহাট থেকে র‌্যাবের হাতে ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছে এক পুলিশ সদস্য। ওই পুলিশ সদস্যকে আজ শনিবার (১৮ আগস্ট) সকাল সাড়ে ৮ টার সময় জোরারগঞ্জ থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট পৌরবাজার থেকে গ্রেপ্তার করে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা। এএসআই আবুল বাশার নামে এ পুলিশ সদস্য বর্তমানে বরখাস্ত অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ লাইনে সংযুক্ত আছেন। বাশার কুমিল্লা জেলার দেবীদ্দার উপজেলার বৈশের কোট এলাকার আব্দুল হামিদ মাস্টারের ছেলে। বাশারের সাথে থাকা ব্যাগ থেকে সিলেট রেঞ্জের পুলিশের পোষাক ও পুলিশের স্টিকারযুক্ত মোটরসাইকেলসহ বাশারকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৭ এর স্কোয়াড্রেন লিডার সাফায়াত জামিল ফাহিম জানান, বাশার কক্সবাজার থেকে মোটরসাইকেল চালিয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। তার সাথে থাকা ব্যাগ তল্লাশি করে ৩০ হাজার ইয়াবা পাওয়া গেছে।

র‌্যাব কর্মকর্তা ফাহিম আরো বলেন, “আমরা জানতে পেরেছি বাশার আগে ব্রাহ্মণবাড়িয়া জেলা ডিবি পুলিশে কর্মরত ছিলেন। কিছুদিন আগে সে মাদক নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় বিজিবি সদস্যদের হাতে গ্রেপ্তার হয়েছিল। তারপর থেকে সে বরাখাস্ত অবস্থায় আছে। সে কোন জায়াগা থেকে ইয়াবাগুলো সংগ্রহ করে কোথায় নিয়ে যাচ্ছিল তা জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।”
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here