বাদাম বিক্রেতা গ্রেফতার যখন মাদক ব্যবসায়ী

0
1184

সৈয়দপুর(নীলফামারী)
প্রতিনিধিঃ বাদাম বাদাম,এ্যায় বাদাম বলে গোটা শহর চষে বেড়াতো। সকলেই তাকে চিনতো বকুল বাদামওয়ালা নামে। কিন্তু মাঝে মাঝে তার কাছে এমন কিছু গ্রাহক আসা মাত্রই সে ওইসব গ্রাহককে নিয়ে চলে যেত একটু আড়ালে। কিছুক্ষণ পর ফিরে আসতো সে নির্দিষ্ট স্থানে। ওই বাদাম বিক্রেতার বাদাম বিক্রির এমন কৌশলে মানুষজনের মাঝে সন্দেহের সৃষ্টি হলে বিষয়টি তারা পুলিশকে জানায়।
সৈয়দপুর থানা পুলিশও কৌশলে ওই বাদাম বিক্রেতার গতিবিধির ওপর নজরদারি শুরু করে। অবশেষে ওই বাদাম বিক্রেতাকে হাতেনাতে গ্রেফতার করে পুলিশ। এসময় তার বাদামের ডালা থেকে বিভিন্ন পুড়িয়ায় বেধে রাখা প্রায় দেড়শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। রবিবার দুপুরে শহরের পোস্ট অফিস মোড় এলাকা থেকে বাদাম বিক্রেতা ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ।
থানা পুলিশ জানায়, বাদাম বিক্রির আড়ালে সে বেশ কিছুদিন ধরে সৈয়দপুরে গাঁজা বেচাকেনা করে আসছিল। এজন্য তাকে হাতেনাতে ধরতে সোর্সও নিয়োগ করা হয়। অবশেষে সোর্সের দেয়া সংবাদের ভিত্তিতে রবিবার দুপুরে পোস্ট অফিস মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার সাথে থাকা বাদামের ডালা থেকে প্রায় দেড়শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। থানা পুলিশের সহকারি উপ পরিদর্শক মো. নুর আমিন বাদাম বিক্রেতা মাদক ব্যবসায়ী বকুলকে (৪০) গ্রেফতার করেন। পরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে উপ পরিদর্শক এমাদ উদ্দিন ফারুক ফিরোজ জব্দতালিকা তৈরী করে ওই মাদক ব্যবসায়ীকে থানায় নিয়ে আসেন। গ্রেফতার হওয়া ওই মাদক ব্যবসায়ীর বাড়ি দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার গিলাঝুকি এলাকার কুস্টিয়াপাড়ায়। সে ওই এলাকার লাল চান মিঞার পুত্র। এ ব্যাপারে একটি মামলা হয়েছে। সোমবার সকালে তাকে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here