বাগেরহাটে বোমা হামালায় বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

0
259

শওকত আলী বাবু বাগেরহাট প্রতিনিধি
বাগেরহাটের রামপাল উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক উজলকুড় ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান খাজা মঈন উদ্দিন আখতার বোমা হামলায় নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৭ টার দিকে আখতার তার বাড়ির কাছে ভরসাপুর বাসষ্ট্যাান্ডে চায়ের দোকানে বসে চাখাচ্ছিলেন। এমন সময় একদল দুর্বৃত্ত তার উপর বোমা হামলা করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় দ্রুত খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কতব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। খাজা মঈন উদ্দিন আখতার রামপাল উপজেলার উজলকুড় ইউনিয়নের একাধিক বারের নির্বাচিত চেয়ারম্যান এবং রামপাল উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ছিলেন।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বাগেরহাট জেলা বিএনপির যুগ্ন সম্পাদক হেদায়েত হোসেন লিটন জানান, বোমা হামলায় তার শরীরের নিচের অংশ উড়ে গেছে এবং তিনি ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারী দুর্বৃত্তরা গ্যাস সিলিন্ডর বিষ্ফোরণ হয়েছে বলে বিভ্রান্তি ছড়িয়ে দ্রুত সটকে পড়ে। ঘটনা স্থলে প্রচুর রক্ত এবং বোমায় ব্যবহৃত জালের কাঠি পাওয়া গেছে।
নিহত খাজা মঈন উদ্দিন আখতারের নিকট আত্মীয় রামপাল উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ রাত ৮ টায় জানান খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পৌছানোর আগেই তিনি মারা যান। রামপাল থানার ভার প্রাপ্ত কর্মকর্তা মো: লুৎফর রহমান মুঠোফোনে জানান সাবেক ইউপি চেয়ারম্যান খাজা মঈন উদ্দিন আখতারের উপর দুবৃত্তদের বোমা হামলার কথা নিশ্চিত করে বলেন ঘটনার পরপরই তাকে স্থানীয়রা উদ্ধার করে খুলনা মেডিকেলে পাটিয়েছে। সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেছে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here