বাগেরহাটে বোনের লাঠির আঘাতে ভাইয়ের মৃত্যু

0
271

বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাটের কচুয়ায় তুচ্ছ ঘটনায় বোনেদের লাঠির আঘাতে আব্দুল আজিজ (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার রাতে কচুয়া উপজেলার সদর ইউনিয়নের টেংরাখালী গ্রামের হাজরাপাড়ায় এই ঘটনা ঘটে। মঙ্গলবার দুপুরে নিহতের লাশের ময়না তদন্ত বাগেরহাট সদর হাসপাতাল মর্গে সম্পন্ন হয়েছে। পরে পুলিশ নিহত আব্দুল আজিজের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে। তবে পুলিশ এই ঘটনায় জড়িত কাউকে এখনো গ্রেপ্তার করতে পারেনি।
নিহত আব্দুল আজিজ ফকির পেশায় একজন কৃষক। তিনি কচুয়া উপজেলার সদর ইউনিয়নের টেংরাখালী গ্রামের হাজরাপাড়ার প্রয়াত আফতার উদ্দিন ফকিরের ছেলে।
স্থানীয়দের বরাত দিয়ে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল কবির বলেন, সোমবার নিহতের বাবা আফতার উদ্দিনের মৃত্যুবার্ষিকীর দিন ছিলো। মৃত্যুবার্ষিকী উপলক্ষে নিহতের তিনবোন, ভগ্নিপতি ও ভাগ্নে ভাগ্নিরা তাদের বাড়িতে আসেন। অনুষ্ঠান শেষে নিহতের মেয়েকে তার বড় বোন খুসু বেগম তুচ্ছ ঘটনা নিয়ে একটি চড় মারে। এই চড় মারাকে কেন্দ্র করে তাদের মধ্যে ঝগড়া বিবাদ শুরু হয়। এক পর্যায়ে তারা মারামারিতে লিপ্ত হয়। নিহতের তিন বোনের মধ্যে কোন এক বোন লাঠি দিয়ে তার মাথায় আঘাত করলে সে অচেতন হয়ে মাটিতে পড়ে যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে স্থানীয় কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে দুপুরে লাশের ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই হামলার ঘটনায় কারা জড়িত তা খুঁজতে পুলিশ তদন্ত শুরু করেছে। ঘটনার পর হামলাকারীরা পালিয়ে যাওয়ায় তাদের এখনো গ্রেপ্তার করা সম্ভব হয়নি।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here