বাগেরহাটে দুটি ঔষধের দোকান দখল ও টাকা লুটের অভিযোগ, আহত ১

0
200

বাগেরহাট প্রতিনিধিঃ
বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার দৈজ্ঞহাটি বাজারে দুটি ঔষধের দোকান দখল ও টাকা লুটের অভিযোগ পাওয়া গেছে। বুধবার সকালে দৈজ্ঞহাটি বাজারে জিয়া মেডিকেল হল ও জুলু এন্ড কোং এই দুটি ঔষধের দোকান প্রতিপক্ষরা দখল করে নেয়। তারা নগদ টাকাসহ প্রায় ৩০ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। এসময় বাঁধা দিতে গেলে জুলু এন্ড কোং এর মালিক জুলফিকার আলী সরদার প্রতিপক্ষের হামলায় আহত হয়েছেন বলে তিনি জানান।
জিয়া মেডিকেল হলের মালিক জিয়াউল হক জানান, তারা প্রায় ৭০ বছর ধরে এই জমির উপর দোকান ঘর নির্মান করে ব্যবসা করে আসছেন। জমিটি নিয়ে উভয় পক্ষের আদালতে বিচারাধীন দুটি মামলা রয়েছে। মঙ্গলবার রাতে তারা দোকান বন্ধ করে বাড়িতে যান। বুধবার সকালে স্থানীয়দের কাছে দোকানঘর দখলের খবর পেয়ে তার ভাই জুলফিকার আলী সরদার দোকানে ছুটে এসে দেখেন স্থানীয় আসাদুজ্জামান বাদল ও কবির মাষ্টারের নেতৃত্বে ১০/১২ জনের একদল প্রতিপক্ষ তাদের দোকানের তালা ভেঙ্গে দোকানের মালামাল ও বিকাশের টাকা নিয়ে দোকানে নতুন করে তালা দিয়ে দিচ্ছে। এসময় তিনি প্রতিবাদ করলে প্রতিপক্ষরা তাকে পিটিয়ে আহত করে। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য বাগেরহাট পাঠায়। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।
স্থানীয় দোকানী রুবেল ফকির জানান, দীর্ঘদিন ধরে এই দোকানে জিয়াউল হক ও জুলফিকার আলী সরদার ব্যবসা করে আসছেন। কি কারনে এইধরনের ঘটনা ঘটল তা তারা বুঝতে পারেননি।
খবর ৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here