বাউফলে সন্তানের নির্যাতনে মৃত্যু শয্যায় মা!

0
205

রাকিব হাসান, পটুয়াখালী প্রতিনিধি:
বাউফলে দুই ছেলে ও ছেলে বউয়ের নির্যাতনের শিকার হয়ে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে এক মা। নির্যাতনের শিকার ওই মায়ের নাম মোসা. ফেরোজা বেগম (৭০)। পাষন্ড দুই ছেলের নাম মশিউর রহমান(৩০) ও নিজাম মৃধা(৪৮) আর পুত্রবধূর নাম ছবি বেগম(২৬)।
রোববার (১২ আগষ্ট) রাতে দুই ছেলে আর ছেলে বউয়ের মারধরে সংজ্ঞাহীন হয়ে পড়লে সোমবার বেলা ১১ টার দিকে স্থানীয়রা উদ্ধার করে ফেরোজা বেগমকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বাউফল সদর ইউনিয়নের বিলবিলাস গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ফেরোজা বেগম বাদি হয়ে দুই ছেলে ও পুত্রবধূর নামে বাউফল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, ফিরোজা বেগমের দুই ছেলে মশিউর, নিজাম এবং মশিউরের স্ত্রী ছবি বেগম প্রায়ই তাকে মারধর করত। শুধু মারধরই নয়, ঠিকভাবে ভরণ পোষণও দেয়া হতো না তাকে। কিন্তু লোক লজ্জার ভয়ে বিষয়টি তিনি কাউকে এতদিন বলেননি। রোববার রাতে তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে দুই ছেলে এবং ছেলে বউ ফেরোজা বেগমকে উপর্যুপরি কিল ঘুষি লাথি মেরে জখম করে। পরে তাকে ঘর থেকে বের করে দিতে উদ্যত হলে তার চিৎকারে স্থানীয়রা এসে উদ্ধার করে এবং পার্শ্ববর্তী এক বাড়িতে নিয়ে রাখা হয়। সোমবার বেলা ১১ টার দিকে তাকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।
এদিকে, অভিযুক্তরা এ ঘটনার পর থেকে গা ঢাকা দেওয়ায় তাদের সাথে যোগাযোগ করা যায়নি। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, অবশ্যই এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here