বলিউডের প্রকাশ ঝার ছবিতে ইমন সাহার সঙ্গীত

0
253

খবর৭১ঃ ছয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী খ্যাতনামা সঙ্গীত পরিচালক ইমন সাহা এবার ভারত-আমেরিকার যৌথ প্রযোজনার একটি স্বল্পদৈর্ঘ্য সিনেমায় সঙ্গীত পরিচালনা করতে যাচ্ছেন।

স্বল্পদৈর্ঘ্য এই সিনেমায় ভারতীয় অংশের প্রযোজক হওয়ার পাশাপাশি প্রধান চরিত্রের অভিনেতা হিসেবে কাজ করবেন প্রকাশ ঝা। ‘অ্যা বারবারস স্টোরি’ নামের ছবিটির পরিচালক যুক্তরাষ্ট্র বংশোদ্ভূত বাংলাদেশি মুশফিকা মাসুদ। ছবিটির আবহ সংগীতের কাজ করবেন ইমন সাহা।

বিশেষ এই কাজটি নিয়ে বুধবার (২৭ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়েছেন ইমন সাহা। সেখানে তিনি লিখেছেন- আনন্দের খবর হলো, আমি ভারত-আমেরিকার যৌথ প্রযোজনার স্বল্পদৈর্ঘ্য সিনেমা ‘অ্যা বারবারস স্টোরি’তে সঙ্গীত পরিচালক হিসেবে কাজ করতে যাচ্ছি। এতে ভারতীয় অংশের অভিনেতা-প্রযোজক প্রকাশ ঝাঁ। এটি পরিচালনা করবেন মুশফিকা মাসুদ।

জানা গেছে, মে থেকে লাদাখে শুরু হবে সিনেমাটির শুটিং। সন্ত্রাসবাদী গল্পের ওপর নির্মিত হবে সিনেমাটি। এতে একজন নাপিতের সন্তান হারানোর কাহিনী তুলে ধরা হবে।

বর্তমানে ফ্লোরিডার একটি বিশ্ববিদ্যালয়ে সঙ্গীতের ওপর পড়াশোনা করছেন ইমন সাহা। তার আগে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সঙ্গীত পরিচালক এ আর রহমানের ‘এ এম কলেজ অব মিউজিক অ্যান্ড টেকনোলজি’ থেকে ওয়েস্টার্ন ক্ল্যাসিক্যাল মিউজিকের ওপর উচ্চতর ডিগ্রি অর্জন করেন গুণী এই সঙ্গীত পরিচালক।

প্রকাশ ঝা ভারতীয় চলচ্চিত্র পরিচালক, অভিনেতা, প্রযোজক। রাজনৈতিক ও সামাজিক প্রেক্ষাপটের সিনেমা নির্মাণ ও প্রযোজনার কারণে বলিউডে তাঁর আলাদা খ্যাতিও রয়েছে। আট বার ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন প্রকাশ ঝাঁ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here