বরগুনা হত্যাকাণ্ডঃ আরো ১জন গ্রেফতার

0
736
বরগুনা হত্যাকাণ্ড

খবর৭১ঃ

বরগুনায় প্রকাশ্য দিবালোকে রিফাত শরীফকে কুপিয়ে হত্যায় জড়িত সন্দেহে আরিয়ান শ্রাবণ নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আরিয়ান শ্রাবণ বরগুনা শহরের গোলাম সরোয়ার সড়কের ইউনুস সোহাগের ছেলে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন রিফাত শরীফ হত্যা মামলার তদন্ত কর্মকর্তা ও বরগুনা সদর থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির। এ বিষয়ে হুমায়ুন কবির বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে আরিয়ান শ্রাবণকে গ্রেফতার করে পুলিশ। আজ তাকে আদালতে তোলা হতে পারে।’

আলোচিত বরগুনার রিফাত শরীফকে কুপিয়ে হত্যায় ব্যবহৃত একটি রামদা উদ্ধার করেছে পুলিশ সোমবার সকাল ৯টা ৩৫ মিনিটে বরগুনা সরকারি কলেজ ক্যান্টিনের পূর্ব পাশের একটি পরিত্যক্ত ডোবা থেকে রামদাটি উদ্ধার করা হয়

মামলার তদন্ত কর্মকর্তা বরগুনা থানার পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ুন কবির জানান, সোমবার সকালে রিফাত ফরাজীকে সাথে নিয়ে তার দেখানো ডোবা থেকে রামদাটি উদ্ধার করা হয়েছে। এই রামদা দিয়েই সে প্রকাশ্যে রিফাত শরীফকে কুপিয়েছে।

এনিয়ে এ মামলায় ১১ জনকে গ্রেফতার করলো পুলিশ। পুলিশের এ কর্মকর্তা আরও জানান, মামলার প্রধান আসামি নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। এখন পর্যন্ত এজাহারভূক্ত ৩ জনসহ ৬ জন হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। বাকী ৪ জনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গত ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে স্ত্রীর সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। তার স্ত্রী আয়শা আক্তার মিন্নি হামলাকারী সাব্বির আহমেদ নয়ন (নয়ন বন্ড) ও রিফাত ফরাজীর সঙ্গে লড়াই করেও তাদের থামাতে পারেননি। গুরুতর আহত রিফাতকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here