বডিগার্ডের ছেলেকে বলিউডে আনছেন সালমান

0
462

খবর ৭১ঃ ৩০ বছর ধরে সুপারস্টার সালমান খানের বিশ্বস্ত বডিগার্ড হিসেবে কাজ করছেন গুরমিত সিং জলি। তাকে সবাই শেরা নামে চেনে। তার ছেলে টাইগারের জন্মের পর তাকে কোলে নিয়ে সালমান বলেছিলেন, ‘এই ছেলে হিরো হবে। আমি বানাবো।’ শেরা ভেবেছিলেন, নবজাতককে দেখে উচ্ছ্বাস থেকে হয়তো সল্লু এই কথা বলেছেন।

কিন্তু টাইগার যত বেড়ে উঠেছে, সালমান তত তার রূপালি যাত্রা নিয়ে আলোচনা বাড়াতে থাকেন। সাম্প্রতিক সময়ে ছেলেটিকে বলিউডে নিয়ে আসতে দৃঢ়প্রতিজ্ঞ মনোভাব দেখিয়েছেন তিনি।
টাইগার এখন পা রেখেছে তারুণ্যে। তাই নিজের প্রতিশ্রুতি অনুযায়ী, তাকে প্রধান নায়ক করে একটি ছবি প্রযোজনার প্রস্তুতি নিয়ে ফেলেছেন বলিউডের ‘ভাইজান’।

সালমানের ছোট বোন অর্পিতা খানের স্বামী আয়ুশ শর্মাকে নায়ক বানিয়েছেন সালমান। ‘লাভরাত্রি’ নামের ছবিটি মুক্তি পাবে আগামী ৫ অক্টোবর। এরপরই টাইগারের ছবির নাম ঘোষণা করবেন বলে শেরাকে আশ্বাস দিয়েছেন ৫২ বছর বয়সী এই অভিনেতা।
এদিকে শেরার ছেলে টাইগার বড় পর্দার জন্য পুরোদমে প্রস্তুতি নিতে শুরু করেছেন। সালমানের ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে পরিচালক আলি আব্বাস জাফরের সহকারী হিসেবেও ছিলেন তিনি।

সূত্র জানিয়েছে, অ্যাকশনধর্মী একটি ছবির মাধ্যমে বলিউডে পা রাখতে পারেন টাইগার। তার বিপরীতে নেওয়া হবে নতুন নায়িকা। আয়ুশের মতোই ঢাকঢোল পিটিয়ে বডিগার্ডের ছেলেকে বলিউডে আনতে চান ‘সুলতান’ তারকা।
ঘনিষ্ঠ একজন বন্ধু বলেছেন, ‘সালমানের জন্য প্রয়োজনে জীবন দিতেও রাজি শেরা। এর প্রতিদান হিসেবে টাইগারকে নায়ক বানানোর প্রতিশ্রুতি দেন তিনি। আর সালমান কোনও প্রতিশ্রুতি দিয়েছেন অথচ রাখেননি, এমন হয়নি কখনও।’
শেরাকে সম্মান জানিয়ে ২০১১ সালে ‘বডিগার্ড’ ছবিতে অভিনয় করেন সালমান খান। এর একটি গানে একসঙ্গে হাজির হয়েছেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here