বঙ্গবন্ধুর সমাধিতে আল আকসা মসজিদের গ্রান্ড মুফতির শ্রদ্ধা নিবেদন

0
360

নিজস্ব প্রতিনিধি, গোপালগঞ্জ : ফিলিস্তিনের পবিত্র আল আকসা মসজিদের গ্রান্ড মুফতি শায়েখ মোহাম্মদ আহমাদ হোসাইন বলেছেন, গত ১০ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের দিকে নিয়ে গেছেন। দেশের শান্তি-শৃঙ্খলা বৃদ্ধি পেয়েছে, দেশে জঙ্গিবাদের জিরো টলারেন্স দিয়েছেন। শুধু আমি নয়, পুরো ফিলিস্তিন ও পুরো মুসলিম বিশ্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে রয়েছেন।

রোববার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

শেখ মোহাম্মদ আহমাদ হোসাইন বলেন, গত ১০ বছর বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তা দেখার মত, দৃষ্টান্ত মূলক উন্নয়ন। আগামীতেও শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

এর আগে দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ বেদির সামনে দাঁড়িয়ে বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে সুরা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন ফিলিস্তিনের পবিত্র আল আকসা মসজিদের গ্রান্ড মুফতি শায়েখ মোহাম্মদ আহমাদ হোসাইন। পরে তিনি বন্ধুবন্ধুর সমাধিসৌধ ঘুরে দেখেন। শ্রদ্ধা নিবেদন শেষ তিনি বঙ্গবন্ধু ভবনে রক্ষিত মন্তব্য বইতে মন্তব্য লেখেন।

এ সময় খতিবের সেক্রেটারি অফিসার মোস্তফা, বাংলাদেশে নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রামাদান, ইরান-বাংলাদেশ চেম্বারের সভাপতি ড. কাজী এরতেজা হাসান, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ আহমেদ হোসেন মির্জা উপস্থিত ছিলেন।

এর আগে দুপুর ১২টায় আল-আকসা মসজিদের প্রধান খতিব মোহাম্মদ আহমাদ হোসাইন হেলিকপ্টার যোগে ঢাকা থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া আসেন। পরে সড়ক পথে বঙ্গবন্ধুর সমাধিসৌধে যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here