ফুলপুরে প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় যুবকের আত্মহত্যা

0
250

খবর ৭১ঃপ্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় ময়মনসিংহের ফুলপুর পৌরসভার সাহাপাড়ার পিয়াস সাহা (২০) নামের এক যুবক বিষপানে আত্মহত্যা করেছে। মঙ্গলবার বিকালে বিষ পান করে সে।

নিহত পিয়াস সাহা সাহাপাড়া এলাকার বাচ্চু চন্দ্র সাহার ছেলে।

স্থানীয় সূত্র জানায়, সুন্দরী এক মেয়ের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল পিয়াসের। এর মধ্যে প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক হয়ে যায়। এতে তাদের গভীর সম্পর্ক হঠাৎ কালবৈশাখী ঝড়ের মতো লণ্ডভণ্ড হয়ে যায়।

প্রেমিক পিয়াস জানতে পারেন ভালোবাসার মানুষটির অন্যত্র বিয়ে ঠিক হয়ে গেছে। এতে তিনি বিমূর্ষ হয়ে পড়েন। সর্বশেষ পারিবারিকভাবে সমাধান না হওয়ায় মঙ্গলবার বিকালে বিষপান করে।

পরিবারের লোকজন বিষয়টি বুঝতে পেরে পিয়াসকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার সন্ধ্যার পর তাকে মৃত ঘোষণা করেন। মঙ্গলবার রাত ৯টায় ফুলপুর শ্মশানঘাটে পিয়াসের শেষকৃত্য অনুষ্ঠিত হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলপুর থানার ওসি একেএম মাহাবুব আলম জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ময়নাতদন্ত ছাড়াই নিহতের শেষকৃত্য সম্পন্ন করা হয়েছে।

পিয়াস সাহার পাশের বাসার অনিক সাহা জানান, প্রেমিকার অন্যত্র বিয়ের খবরে পিয়াস বিমর্ষ ছিল। বুধবার ময়মনসিংহ গিয়ে সে বিষপান করে বড় ভাইকে ফোনে জানায়। পরিবারের লোকজন ময়মনসিংহ গিয়ে তাকে হাসপাতালে নেয়। সেখানে উপর নিচ তলা উঠা নামা করতে করতেই তার মৃত্যু ঘটে।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here