ফতুল্লায় শিশু হত্যা: বাড়িওয়ালি আত্মগোপনে

0
354

খবর ৭১:নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে উদ্ধার হওয়া এক বছর বয়সী অজ্ঞাত মেয়েশিশু হত্যার স্থান শনাক্ত করেছে পুলিশ।

দু’দিন আগে এক রুমের টিনশেড বিল্ডিংয়ে শিশুটিকে পিটিয়ে ও আগুন দিয়ে পুড়ে এবং শ্বাসরোধ করে হত্যা করা হয়। হত্যা শেষে ওই রুমের ভাড়াটিয়া ও ওই বাড়ির বাড়িওয়ালি মোবাইল বন্ধ করে আত্মগোপন করেছে।

তাদের সন্ধানে পুলিশের কয়েকটি টিম মাঠে নেমেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ হত্যার স্থানটি শনাক্ত করে সেখান থেকে আলামত উদ্ধার করেছে।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) মজিবুর রহমান জানান, ফতুল্লার পশ্চিম নন্দলালপুর এলাকার মসজিদ গলিতে অবস্থিত রাশিদা বেগমের বাড়ির দ্বিতীয়তলার একটি কক্ষে ওই শিশুটিকে অমানুষিক নির্যাতন চালিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

হত্যা শেষে বাড়ির পাশে ড্রেনে লুঙ্গি দিয়ে পেঁচিয়ে মরদেহ ফেলে দেয়া হয়। পরে বুধবার রাতে স্থানীয় লোকজনদের কাছ থেকে খবর পেয়ে পুলিশ গিয়ে শিশুটির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে প্রেরণ করে। ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার বিকালে এলাকাবাসীর কাছে লাশটি বুঝিয়ে দেয়া হয়। পরে এলাকাবাসী স্থানীয় একটি কবরস্থানে শিশুটিকে দাফন করে।

তিনি আরো জানান, পার্শ্ববর্তী ভাড়াটিয়াদের কাছ থেকে জানতে পেরেছি ওই রুমে দুই দিন আগে একটি শিশুসন্তানসহ স্বামী-স্ত্রী পরিচয়ে দু’জন ভাড়ায় উঠে। শিশুটির লাশ পাওয়ার পর থেকে ওই রুমের দম্পতি আত্মগোপন করেছে।

তবে তাদের স্থানীয় ঠিকানা কেউ বলতে পারছে না। ঘটনার পর থেকে বাড়িওয়ালি রাশিদা বেগম ফোন বন্ধ করে আত্মগোপন করেছে। পুলিশের দাবি, কয়েক দিনের মধ্যে হত্যাকারীদের গ্রেফতার ও হত্যার রহস্য উদ্ঘাটন করা যাবে।
খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here