প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের হাত থেকে সার্টিফিকেট নিলেন সিটিজি ক্রাইম টিভির চেয়ারম্যান

0
500

মংহাইথুই মারমা-বান্দরবান প্রতিনিধিঃ বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দিনের হাত থেকে সাংবাদিকতার উপর প্রশিক্ষণ সার্টিফিকেট গ্রহণ করলেন সিটিজি ক্রাইম টিভি’র চেয়ারম্যান আজগর আলি মানিক। বৃহস্পতিবার এক দিনের প্রশিক্ষণ কর্মশালা শেষে তিনি এ সার্টিফিকেট অর্জন করেন।

জানা যায়, বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ঢাকা প্রেস কাউন্সিল কার্যালয়ে “সাংবাদিকতার নীতিমালা, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও হলুদ সাংবাদিকতা এবং অনুসন্ধানী সাংবাদিকতার লক্ষনীয় বিষয়সমূহ” শীর্ষক প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে বাংলাদেশ প্রেস কাউন্সিল। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদ। দেশের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এ প্রশিক্ষণ কর্মশালায় অংশ নেন। প্রশিক্ষণ শেষে সিটিজি ক্রাইম টিভি’র চেয়ারম্যান আজগর আলি মানিক, সাংবাদিক রাশেদুল ইসলাম, সাংবাদিক রতন বড়ুয়া, সাংবাদিক সাহেদুল ইসলাম সাগর, সাংবাদিক লোকমান আনছারী, সাংবাদিক সোহাগ আরেফিন, সাংবাদিক মইনুদ্দিন সহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা সাংবাদিকবৃন্দ প্রশিক্ষণ কর্মশালার সার্টিফিকেট অর্জন করেন।
অর্জন সম্পর্কে জানতে চাইলে সিটিজি ক্রাইম টিভি’র চেয়ারম্যান আজগর আলি মানিক বাংলাদেশ প্রেস কাউন্সিলকে ধন্যবাদ জানিয়ে বলেন, দীর্ঘ বিশ বছরের বেশি সময় ধরে তিনি সাংবাদিকতার মাধ্যমে মানুষের সেবা করছেন। এ দীর্ঘ পথ চলায় তাঁর অনেক সফলতা ও অর্জন রয়েছে। আজ তার সফলতার কাতারে আরো একটি অর্জন যুক্ত হলো। প্রেস কাউন্সিলের এ ধরনের উদ্যোগ সাংবাদিকতা পেশাকে অনেক বেশি শক্তিশালী করবে বলেও মনে করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here