প্রশ্নপত্র ফাঁসকারীকে ধরিয়ে দিলে ৫ লাখ টাকা পুরস্কার: শিক্ষা প্রতিমন্ত্রী

0
258

মাদারীপুর প্রতিনিধি :
এবারের এইচএসসি পরীক্ষায় পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে তাই আর প্রশ্নপত্র ফাঁস হবে না বলে আশ^াস দিয়েছেন শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী। শনিরার বিকেলে মাদারীপুরের শিবচরে ভদ্রাসনের জিসি একাডেমির শত বর্ষ পূর্তি উৎসবে অংশ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ সব কথা বলেন তিনি। তিনি অনুষ্ঠান মে ২টি গান পরিবেশন করেও শোনান। ’দে দে পাল তুলে দে’ গান গেয়ে তিনি ম মাতিয়ে তুলেন। এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগ পার্লামেন্টারি পার্টির সেক্রেটারি ও অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি নূর-ই আলম চৌধুরী, উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ রেজাউল করিম তালুকদার, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মুনির চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমরান আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সামসুদ্দিন খান, সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম, বিদ্যালয়টির ম্যানেজিং কমিটির সভাপতি আঃ লতিফ মুন্সী, প্রধান শিক্ষক আবুল হোসেন মিয়া প্রমুখ।
প্রতিমন্ত্রী আরো বলেন, ইতোমধ্যেই কয়েকজন প্রশ্নফাঁসকারীকে গ্রেফতার করা হয়েছে। ফাঁসকারীকে ধরিয়ে দিতে পারলেই ৫ লাখ টাকা পুরস্কার দেয়া হবে।
কেরামত আলী আরো বলেন, সারাদেশে ১শ টি টেকনিক্যাল স্কুল ও কলেজের টেন্ডার হয়ে গেছে। দেশের যে ২৩ জেলায় পলি টেকনিক কলেজ নেই সেগুলোও বিপি সম্পন্ন হয়েছে। নির্বাচনের আগে প্রতিটি স্কুল, কলেজ, মাদ্রাসায় ১টি করে ট্রেডের উপর কারিগরি শিক্ষা চালু করবো।

খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here