প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের শেষ ঠিকানা—ইঞ্জি: সাঈদ দুলাল এম.পি

0
302

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাট; লালমনিরহাট-৩ আসনের জাতীয় সংসদ সদস্য ইঞ্জি: আবু সালেহ মোহাম্মদ সাঈদ দুলাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছে আমাদের শেষ ঠিকানা। তিনি প্রধানমন্ত্রী হওয়ায় বাংলাদেশের আজ ব্যাপক উন্নয়ন হয়েছে। আমাদের এলাকার রাস্তা, ঘাট, স্কুল, কলেজ, ব্রীজ, কালভার্টসহ ধরলা ও তিস্তা নদীর তীরে বাঁধ দেওয়া হয়েছে। ফলে নদী ভাঙ্গন কমেছে। আরও বাঁধের ব্যবস্থা করা হচ্ছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনা তথা আমাদের শেষ ঠিকানার হাত শক্তিশালী করতে হবে।
গত বুধবার (১৫আগস্ট) বিকাল ৫টায় লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের মোগলহাট চত্ত¡রে মুক্তিযুদ্ধের ঐতিহাসিক স্থানসমূহ সংরক্ষণ ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান “মুড়াল” নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
লালমনিরহাট-৩ আসনের এম.পি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম সাহাদাৎ বার্ষিকীতে আমরা শোকাহত। বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্যদের হত্যার মধ্যদিয়ে ইতিহাস কলংকিত করা হয়। তারপর ইতিহাস চলে তার নিজস্ব পথে৷ মুক্তিযুদ্ধের ঐতিহাসিক স্থানসমূহ সংরক্ষণ ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান “মুড়াল” নির্মাণ নতুন প্রজন্মের কাছে ইতিহাস হয়ে থাকবে।
লালমনিরহাট এলজিইডি’র বাস্তবায়নে ৩২লাখ টাকা ব্যয়ে এ স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান “মুড়াল” উদ্বোধন অনুষ্ঠান মোগলহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মেজবাহ্ উদ্দিন আহমেদ, এলজিইডি নির্বাহী প্রকৌশলী এস.এম জাকিউর রহমান, জেলা পরিষদ সদস্য ও জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি সাইফুল ইসলাম, ইঞ্জি: সাঈদ দুলাল এম.পি’র পুত্র তানভীন সাঈদ অনিন্দ্য, সাবেক ছাত্রলীগ নেতা কামরুজ্জামান সুজন, মোগলহাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন প্রমুখ।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here