প্রধানমন্ত্রীর আয়কর উপদেষ্টা এম. মনিরুজ্জামানের মৃত্যুতে গ্রামের বাড়ীতে শোকের মাতম

0
321

মো: রাসেল মিয়া, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি :
কুমিল্লার মুরাদনগর উপজেলার কৃতি সন্তান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আয়কর উপদেষ্টা ও মিডল্যান্ড ব্যাংকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এ্যাডভোকেট এম. মনিরুজ্জামান খন্দকারের মৃত্যুতে গ্রামের বাড়ী ও উপজেলার রাজনৈতীক অঙ্গনসহ সর্বস্তরে চলছে শোকের মাতম ।
শুক্রবার বিকেলে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে তিনি ইন্তেকাল করেছেন। ইন্নানিল্লাহে……….রাজেউন। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।
এ্যাডভোকেট এম. মনিরুজ্জামান খন্দকার মুরাদনগর উপজেলার বাবুটিপাড়া খন্দকার বাড়ীর কৃতি সন্তান।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫। স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, আত্মীস্বজনসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। শনিবার বাদ জোহর গুলশান আজাদ মসজিদে তার প্রথম নামাজের জানাজা অনুষ্ঠিত হয় এবং পরে মুরাদনগর উপজেলার বাবুটিপাড়া খন্দকার বাড়ীর জামে মসজিদ প্রাঙ্গণে দ্বিতীয় নামাজের জানাজা শেষে বাদ আসর পারিবারিক কবস্থানে দাফন করা হয়েছে।
মরহুমের আত্মার রুহের মাগফেরাত কামনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্থানীয় সংসদ সদস্য ইউছুফ আব্দুল্লাহারুন এফসিএ, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আব্দুল কাইয়ূম খসরু, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন, স্থানীয় গণমাধ্যম কর্মীসহ বিভিন্ন সংগঠন মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here