প্রণব ঘোষ বাবলু তালা উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী

0
235

সেলিম হায়দার,তালা (সাতক্ষীরা)প্রতিনিধিঃ
প্রণব ঘোষ বাবলু তালা উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী।
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপার্থী সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক ও তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু তালা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

শনিবার (৫ জানুয়ারী) সকালে প্রেসক্লাবের হলরুমে এ মতবিনিময় সভায় আনুষ্ঠানিকভাবে প্রার্থীতা ঘোষনা করেছেন।

এ সময় অন্যন্যর মধ্যে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক এ্যাড. অনিত মূখার্জী, তালা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন জোয়ার্দ্দার, বীর মুক্তিযোদ্ধা মইনুল ইসলাম, উপজেলা পানি কমিটির সাধারন সম্পাদক মীর জিল্লুর রহমান, বেসরকারি উন্নয়ন সংস্থা ভূমিজ ফাউন্ডেশনের সমন্বয়কারী অচিন্ত্য সাহা, রুপালী পরিচালক শফিকুল ইসলাম, খলিলনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সরদার ইমান আলী, তালা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দিন বিশ্বাস, উপজেলা কৃষকলীগের যুগ্ন-আহবায়ক শংকর দাস প্রমুখ।

প্রণব ঘোষ বাবলু বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের কান্ডারী সফল ও বিশ্ব বরেণ্য প্রধানমন্ত্রী। শেখ হাসিনা সরকার বলিষ্ঠ কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে এলাকার অবহেলিত মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করতে মানসিকভাবে প্রস্তুুতি নিয়েছি। এই মানসিকতা বাস্তবায়নে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে আপনাদের দোয়া ও আর্শিবাদ কামনা করছি।

এলাকার উন্নয়নের পাশাপাশি রাস্তাঘাট, ফায়ার সার্ভিস স্টেশন নির্মাণ, শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ-মাদরাসা, মন্দির, স্বাস্থ্য খাতের উন্নয়নসহ সার্বিক উন্নয়ন এর আশ্বাস দেন তিনি।

তিনি আরও বলেন, বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে কঠোর প্রতিরোধ গড়ে তুলতে চাই। অসহায়-বঞ্চিত মানুষের পাশে থেকে সার্বিক উন্নয়ন কাজ করতে চাই। এসময় তিনি উপস্থিত সাংবাদিক ও সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here