প্রকৌশলী টি কে সিকদারের মায়ের মৃত্যু;বিভিন্ন মহলে শোক

0
385

ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কাউন্সিলের সমাজ কল্যাণ সম্পাদক ও বিজয়’৭১ এর সহ-সভাপতি প্রকৌশলী টি কে সিকদার এর মাতা ও স্বর্গীয় শচীন্দ্র মোহন সিকদার এর সহধর্মিনী চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার পশ্চিম হারালা গ্রামের ৩নং ওয়ার্ড নিবাসী সুখপ্রভা দেবী (৯৫) আজ ৮ নভেম্বর দুপুর ২টা ৩০মিনিটের সময় পররোকগমন করেন। বৃহস্পতিবার চট্টগ্রাম নগরীর রুমঘাটাস্থ তাঁর মেঝ ছেলের বাসভবনে বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ৩ পুত্র ও ৫ কণ্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিন, প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কাউন্সিলের সভাপতি পুলক কান্তি বড়–য়া,সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন চৌধুরী,সাধারণ সম্পাদক স ম জিয়াউর রহমান, বিজয়’৭১এর সাধারণ সম্পাদক ডা. আর কে রুবেল, সাংগঠনিক সম্পাদক রাজীব চক্রবর্তী, শিক্ষাবিদ অধ্যক্ষ রতন দাশ গুপ্তসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও সংগঠনের নেতৃবৃন্দ প্রয়াতের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন।

শোক বিবৃতিতে তাঁরা প্রয়াতের বিদেহী আত্মার শান্তি সদ্গতি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।- বিজ্ঞপ্তি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here