পুলিশের বিশেষ অভিযানে কালীগঞ্জে আটক ৪ মাদক ব্যবসায়ী

0
450

হাসান মাহমুদ লালমনিরহাট প্রতিনিধি:
বিশেষ অভিযান চালিয়ে লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় ২০ পিস ইয়াবা, ২০ বোতল ফেন্সিডিল ও আড়াই কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার দুপুরে আটকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে। এর আগে সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত পৃথক পৃথক অভিযান চালিয়ে উপজেলার কাশীরাম, খামারভাতী ও লতাবর এলাকা থেকে ওই ৪ জনকে আটক করা হয়।
আটককৃতরা হলেন, উপজেলার কাশীরাম এলাকার মৃত করিম উদ্দীনের পুত্র মিজানুর রহমান(৩০), খামারভাতী এলাকার মোহাম্মদ আলীর পুত্র আব্দুল লতিফ(৪৮), একই উপজেলার লতাবর এলাকার নজরুল ইসলামের পুত্র আব্দুল খালেক(৩২) ও জেলার হাতীবান্ধা উপজেলার জাউরানী এলাকার আব্দুল মোতালেব রফিকুল ইসলাম নন্দু(৩২)।
এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মকবুল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাশীরাম, খামারভাতী ও লতাবর এলাকায় পুলিশ পৃথক পৃথক বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় আব্দুল খালেক ও রফিকুলকে দুই কেজি ৫শত গ্রাম গাঁজাসহ আটক করা হয় এবং আব্দুল লতিফকে ২০ বোতল ফেন্সিডিল ও মিজানুর রহমানকে ২০ পিস ইয়াবাসহ আটক করা হয়। মঙ্গলবার দুপুরে আটকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।
খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here