পুলিশের অভিযানে ফেনসিডিল উদ্ধার, বিক্রেতা গ্রেফতার, মূল হোতা পলাতক

0
336

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে পুলিশের অভিযানে শওকত আলী (৪৮) নামে এক ফেনসিডিল বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। এ সময় উদ্ধার করা হয়েছে ৩৩ বোতল ফেনসিডিল। রবিবার রাতে শহরের নতুন বাবুপাড়া সিঙ্গিপুকুর এলাকায় অভিযান চালিয়ে ওই বিক্রেতাকে গ্রেফতার ও ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই রাতেই সৈয়দপুর থানায় মাদক আইনের নতুন ধারায় মামলা হয়েছে। এতে মাদকের মূল হোতা বকুলকে (৪০) পলাতক দেখানো হয়েছে।
থানা সূত্র জানায়, রবিবার সকালে গোলাহাট পুলিশ ফাঁড়ির এটিএসআই মোস্তাক আলী সোর্সের মাধ্যমে জানতে পারেন শহরের নতুন বাবুপাড়া এলাকায় ফেনসিডিল বেচাকেনা হচ্ছে। এ সংবাদে সকাল থেকেই ফেনসিডিল উদ্ধার ও মাদক ব্যবসায়ীকে ধরতে সাদা পোশাকে নতুন বাবুপাড়া এলাকায় অবস্থান নেন তিনি। অবশেষে রবিবার রাতে সিঙ্গিপুকুর এলাকা থেকে ফেনসিডিল বিক্রেতা শওকত আলীকে গ্রেফতার করে পুলিশ। পরে তার দেয়া তথ্য মতে ওই মাদক ব্যবসায়ীর ভাড়া বাসার নিজ ঘরের খাটের নিচ থেকে ওইসব ফেনসিডিল উদ্ধার করা হয়। ফেনসিডিল বিক্রেতা শওকত ওই এলাকার মৃত আক্কেল আলীর পুত্র।
এ ঘটনায় পুলিশের জিজ্ঞাসাবাদে সে জানায়, ফেনসিডিলের মূল মালিক শহরের মনিহারী বাজারের কসমেটিক্স ব্যবসায়ী বকুল (৪০)। সে তার মাধ্যমে ফেনসিডিল বিক্রি করতো। এতে প্রতি পিস ৫০ টাকা করে দেয়া হতো তাকে। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মো. শাহজাহান পাশার সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাদক বিক্রেতা শওকতকে গতকাল সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। মামলার মূল আসামী বকুলকে গ্রেফতারে অভিযান চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here