পাবনায় ২০ টাকার জন্য যুবককে পিটিয়ে হত্যা

0
303

খবর ৭১ঃপাবনার ঈশ্বরদীতে ধারের ২০ টাকা শোধ না করায় শাহীন হোসেন (৩০) নামে এক যুবকক পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন।

নিহত শাহীন হোসেন উপজেলার সাহাপুর ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের আশরাফ হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, সাহাপুর পশ্চিমপাড়া গ্রামের মতিয়ার হোসেনের ছেলে রয়েল হোসেনের কাছ থেকে দিনমজুর শাহীন ২০ টাকা ধার নিয়েছিল। ঈদের দিন রয়েল সেই টাকা চাইলে, শাহীন টাকা নেই; পরে দেব বলে জানায়।

এতে রয়েল ক্ষিপ্ত হয়ে শাহীনের ওপর চড়াও হলে দুজনের মধ্যে ধাক্কাধাক্কি ও মারধরের ঘটনা ঘটে। এ ঘটনার কিছুক্ষণ পর রয়েল একই গ্রামের নায়েব আলী নাবুর ছেলে স্বপন ও আলম সরদারের ছেলে বাপ্পি সরদারকে ডেকে এনে শাহীনকে বাঁশের লাঠি দিয়ে পেটায়। লাঠির আঘাতে শাহীনের মাথাসহ শরীরের বিভিন্ন অংশ আঘাতপ্রাপ্ত হয়।

শাহীনের পিতা আশরাফ হোসেন ছেলেকে উদ্ধার করতে এগিয়ে এলে রয়েল তাকেও লাঠি দিয়ে পেটায়। শাহীনের বড় ভাবিও এ ঘটনায় আহত হন।

স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবণতি হলে শাহীন হোসেনকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

পরে শুক্রবার পাবনা থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ৬টায় শাহীনের মৃত্যু হয়।

ঈশ্বরদী থানার ওসি মো. আজিম উদ্দিন জানান, বিষয়টি শুনেছি। নিহতের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here