পাইকগাছায় হিজড়াকে কুপিয়ে জখমের ঘটনায় থানায় মামলা, জড়িত অনিক গ্রেফতার

0
570

শেখ দীন মাহমুদ,পাইকগাছা(খুলনা) প্রতিনিধি:
পাইকগাছার কপিলমুনিতে ঘরে ঢুকে আমিরুল ইসলাম ওরফে তৃপ্তি নামে এক হিজড়াকে কুপিয়ে জখমের ঘটনায় পুলিশ অনিক সিংহ (২৫) নামের যশোরের ঝিকরগাছা এলাকার এক যুবককে গ্রেফতার করেছে। অনিক ঝিকরগাছার কৃষ্ণনগর গ্রামের গনেশ সিংহ’র ছেলে। ধারণা করা হচ্ছে,পূর্ব পরিচয়ের সূত্র ধরে অনিক তৃপ্তির ঘরে ঢুকে তাকে নেশাদ্রব্য খাইয়ে তার স্বর্ণালংকার ও টাকা পয়সা লুট করতে গিয়েছিল। বিষয়টি বুঝতে পেরে তৃপ্তি এতে বাঁধা দিলে অনিক তার গলার দু’পাশে ছুরিকাহত করে। এসময়য় তার আত্ন চিৎকারে বাড়ির অন্যান্যরা এগিয়ে এসে অনিককে আটক করে পুলিশে খবর দেয় এবং তৃপ্তিকে উদ্ধার করে প্রথমে কপিলমুনি হাসপাতালে নিলে সেখানে ডাক্তার না থাকায় তালা হাসপাতালে ভর্তি করে। পরে তার অবস্থার আরো অবনতি হলে রাতেই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এব্যাপারে তৃপ্তির ভ্রাতুষ্পুত্র মোঃ জাহিদুল গাজী বাদী হয়ে গতকাল শনিবার থানায় একটি মামলা করেছে। যার নং ৩৫।
পুলিশ ও আক্রান্ত তৃপ্তির পারিবারিক সূত্র জানায়,গত শুক্রবার রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে যশোরের ঝিকরগাছার কৃষ্ণনগর গ্রামের গনেশ সিংহর ছেলে পাইকগাছার কপিলমুনির নগর শ্রীরামপুর এলাকার লোকমান গাজীর তৃতীয় লীঙ্গের সন্তান আমিরুল ওরফে তৃপ্তির ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। এরপর তারা উভয়েই নেশা করে এক পর্যায়ে তৃপ্তিকে বেসামাল করে ঘরে রক্ষিত তার টাকা-পয়সা ও স্বর্ণলঙ্কার লুট করতে যায়। বিষয়টি বুঝতে পেরে তৃপ্তি এতে বাঁধা দিলে অনিক তার কাছে থাকা চাকু দিয়ে তার গলায় উপর্যুপরি কুপিয়ে আহত করে। এসময় তার  চিৎকারে বাড়ির অন্যান্যরা এগিয়ে এসে অনিককে আটক করে কপিলমুনি পুলিশ ফাঁড়িতে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে গ্রেফতার করে। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ ঘটনায় ব্যবহৃত একটি রক্তমাখা চাকু ও একটি রক্তমাখা গামছা উদ্ধার করে। এসময় তৃপ্তিকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে কপিলমুনি হাসপাতালে নিলে সেখানে ডাক্তার নাথাকায় তালা হাসপাতালে নেয়। সেখানে তার অবস্থা আরো অবনতি হলে ঐরাতেই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়।
পুলিশ ও এলাকাবাসী জানায়,অনিক সিংহ তার মা’কে নিয়ে কপিলমুনি সদরের জনৈক সুকুমার রায়ের বাড়িতে ভাড়া থাকে। এছাড়া তার পিতা গনেশ সিংহ মোংলাতে থাকে বলে জানায়। শনিবার সকালে তৃপ্তির ভাইপো মোঃ জাহিদুল গাজী বাদী হয়ে অনিককে আসামী করে পাইকগাছা থানায় একটি মামলা করে। যার নং- ৩৫। ধারা ১৪৩/৪৪৮/৩২৬/৩০৭ ও ৫০৬।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here