পাইকগাছায় নাশকতার অভিযোগে জামায়াত-শিবিরের ৯ নেতাকর্মী আটক : ককটেল ও জিহাদী বই উদ্ধার

0
259

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি:
পাইকগাছা থানা পুলিশ নাশকতার অভিযোগে জামায়াত-শিবিরের ৯ নেতাকর্মীকে আটক করেছে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ৫টি ককটেল, বিপুল পরিমাণ জিহাদী বই, ল্যাপটপ ও মটরসাইকেল সহ গুরুত্বপূর্ণ কাগজপত্র উদ্ধার করেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।
পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব জানান, শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার গদাইপুর ইউনিয়নের কচুবুনিয়া এলাকায় জনৈক আনোয়ার মাস্টারে ছেলে বাবুলের চিংড়ি মাছের বাসায় বসে জামায়াতের শিবিরের নেতাকর্মীরা গোপন বৈঠক করছে এমন খবরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চারিদিক ঘিরে ফেলে। এসময় তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ঘটনাস্থল থেকে পৌর জামায়াতের সেক্রেটারী আব্দুস সালাম ও দক্ষিণ জেলা ছাত্রশিবিরের সভাপতি মোনায়েম ও কয়রার এক জামায়াতনেতা এনামুল গাজীকে আটক করা হয়। পরবর্তীতে তাদের জিজ্ঞাসাবাদে তাদের দেয়া তথ্যমতে গভীর রাতে অভিযান চালিয়ে পৌরসভার ৫নং ওয়ার্ড সরল গ্রামের ঝর্ণা বেগমের দ্বিতল ভবন থেকে আরও ৬ নেতাকর্মীকে আটক করা হয়। আটককৃতরা হলেন, পৌর জামায়াতের সেক্রেটারী আব্দুস সালাম, দক্ষিণ জেলা শিবিরের সভাপতি মুনায়েম, শিবির নেতা আল আমিন, ইসমাইল, ইসহাক, মুজাহিদ, মহিবুল ও এনামুল। এ সময় ঘটনাস্থল থেকে ককটেল, জিহাদী বই, ল্যাপটপ, মটরসাইকেল ও জাতীয় নির্বাচন সংক্রান্ত গুরুত্বপূর্ণ কাগজপত্র উদ্ধার করা হয়।
ওসি (তদন্ত) প্রবীন চক্রবর্তী জানান,এসময় পুলিশি উপস্থিতি টের পেয়ে জামায়াত-শিবির নেতা-কর্মীরা অতর্কিতে তাদের উপর ককটেল নিক্ষেপ করে। প্রত্যুত্তরে পুলিশ পাল্টা ২ রাউন্ড গুলি ছুড়ে। এ ঘটনায় এসআই নাজমুল হুদা বাদি হয়ে আটককৃত সহ ৩৩ জনের নাম উল্লেখ পূর্বক সহ অজ্ঞাত আরো ৫০/৬০ জনকে আসামী করে থানায় মামলা করেছে। যার নং- ১৫, তাং- ০৬.১০.১৮ ইং।

খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here