পরিচয় নিশ্চিত হয়ে হামলা, রাম দায়ের কোপে বৃদ্ধার পা বিচ্ছিন্ন

0
299

খবর ৭১:মাগরিবের নামাজের আগে অজ্ঞাত এক ব্যক্তি এসে গৃহকর্ত্রীর পরিচয় জানতে চায়। পরিচয় নিশ্চিত হয়ে ব্যাগ থেকে রাম দা বের করে তার বাম পায়ের গোড়ালি বরাবর সজোরে কোপ দেয়। এতে ওই বৃদ্ধা গৃহকর্ত্রীর পা বিচ্ছিন্ন হয়ে যায়। বাগেরহাটের শরণখোলায় এক পল্লীতে এমন ঘটনা ঘটেছে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে রণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সেচিকিৎসা দেন। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

আহত হোসনে আরা বেগম (৭২) উপজেলার ধানসাগর ইউনিয়নের আমড়াগাছিয়ার কালিবাড়ি গ্রামের নুরুল ইসলাম মিয়ার স্ত্রী ও অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মেজর মোস্তফা কামালের মা।

শুক্রবার সন্ধ্যায় ওই ইউনিয়নের আমড়াগাছিয়ার কালিবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। মেজর (অব.) মোস্তফা কামাল ও এলাকাবাসী জানান, কালিবাড়ি গ্রামের আহত হোসনে আরা বেগম মাগরিবের নামাজের আগে বাড়ির সামনে পায়চারি করছিলেন।

এমন সময় অজ্ঞাত এক ব্যক্তি এসে তার পরিচয় জানতে চান। পরিচয় নিশ্চিত হয়ে হাতে থাকা ব্যাগ থেকে রাম দা বের করে তার বাম পায়ের গোড়ালি বরাবর সজোরে কোপ দেয়।

এতে তার পায়ের নিচের অংশ সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়। তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে ওই সন্ত্রাসী দ্রুত পালিয়ে যায়।

গুরুতর আহত হোসনে আরাকে বিচ্ছিন্ন পাসহ শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ওইদিন রাত ৮টার দিকে অ্যাম্বুলেন্সে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যান।তবে, কী কারণে এ হামলার ঘটনা ঘটেছে তা জানা যায়নি।

সংশ্লিষ্ট এলাকার ইউপি সদস্য তপু বিশ্বাস জানান, ঘটনাটি পূর্বপরিকল্পিত।

চিকিৎসকের বরাত দিয়ে স্বজনরা জানান, হোসনে আরা বেগমের বিচ্ছিন্ন পা জোড়া লাগানো সম্ভব হয়নি। তবে তিনি শঙ্কামুক্ত।

শরণখোলা থানার ওসি মো. কবিরুল ইসলাম জানান, পূর্বশত্রুতা ধরে কেউ হয়তো এ ঘটনা ঘটিয়েছে। হামলাকারীর সন্ধানে পুলিশি অভিযান চলছে। এ ব্যাপারে আইনগত সব ধরনের সহযোগিতা করা হবে।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here