পরপর দুদিন হার্ট অ্যাটাক, সংকটাপন্ন অবস্থায় সুবীর নন্দী

0
233

খবর৭১ঃ সুবীর নন্দীর শারীর অবস্থার অবনতি হয়েছে। তার আবার তার হার্ট অ্যাটাক হয়েছে। যে কারণে রোববার (৫ মে) সিঙ্গাপুর সময় সকাল ৯টায় ওনার হার্টে চারটি স্টেন্ট (রিং) পরানো হয়েছে।

বাংলাদেশে সুবীর নন্দীর চিকিৎসার বিষয়টি সমন্বয় করেছেন জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জাতীয় সমন্বয়ক সামন্ত লাল সেন। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের কর্তৃপক্ষের সঙ্গেও সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করছেন তিনি। তিনি বললেন, ‘পরপর দুদিন হার্ট অ্যাটাক হওয়ার বিষয়টি গভীর উদ্বেগের। সুবীরের অবস্থা আসলেই সংকটাপন্ন। চিকিৎসকেরা চেষ্টা করে চলছেন।’

এর আগে ৩০ এপ্রিল ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন থাকা একুশে পদক প্রাপ্ত উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতশিল্পী সুবীর নন্দীকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়া হয়। সুবীর নন্দীর পাশে রয়েছেন তার মেয়ে ফাল্গুনী নন্দী।

১৪ এপ্রিল রাত ১১টার দিকে অসুস্থ সুবীর নন্দীকে ঢাকা সিএমএইচের জরুরি বিভাগে ভর্তি করানো হয়। ট্রেনে করে শ্রীমঙ্গল থেকে ঢাকায় আসার পথে কয়েকবার বমি করেন তিনি। প্রচণ্ড ব্যথা অনুভব করেন গলায়। সিএমএইচে নেওয়ার পর হার্ট অ্যাটাক হলে তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here