নড়াইলে প্রতিপক্ষের হাতে আওয়ামী লীগ নেতা আহত

0
222

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলের কালিয়া উপজেলা আ’লীগের নেতা ও সাবেক ইউপির সদস্য গোলাম নবী মোল্যাকে (৬০) কুপিয়ে প্রতিপক্ষরা গুরুতর আহত করেছে। রোববার (১০মার্চ) দুপুর একটার দিকে পূর্বশত্রুতার জেরে নড়াইলের কালিয়া পৌরসভার মির্জাপুর গ্রামের বটতলা নামক স্থানে ইজিবাইক থেকে নামিয়ে শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে। তিনি উপজেলার জোকা গ্রামের মৃত ওদুদ মোল্যার ছেলে। তাকে প্রথমে কালিয়ায় পরে খূলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, নড়াইলের কালিয়া উপজেলার জোকা গ্রামের রসুল কাজীর সঙ্গে গোলাম নবী মোল্যা গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব-সংঘাত ও মামলা মকদ্দমা চলে আসছে। গোলাম নবী নড়াইলের কালিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক শ্রম সম্পাদক এবং সালামাবাদ ইউপির সদস্য ছিলেন।পূর্বশত্রুতার জের ধরে অনুমান ৩বছর পূর্বে গোলাম নবী মোল্যাকে কুপিয়ে তার দু’পায়ের রক কর্তন করে দিয়েছিল। এখনও তিনি স্বাভাবিকভাবে চলা ফেরা করতে পারেন না।তারপরও রোববার দুপুরে ইজিবাইক থেকে নামিয়ে পুর্বশত্রুতার জেরে ৮-১০জন প্রতিপক্ষ পৌরসভার মির্জাপুর গ্রামের বটতলা নামক স্থানে তাকে কুপিয়ে পূণরায় দু’পায়ের গোড়ালীর রগ কেটে দিয়েছে।এছাড়া তার হাত ও শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর রক্তাক্ত জখম করে। মুমূর্ষু অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভতি করা হয়েছে।
নড়াইলের কালিয়া থানার অফিসার ইনচার্জ মো.আনোয়ার হোসেন, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,‘বিষয়টি সম্পর্কে অবগত হয়েছি। পুলিশ সতর্ক আছে। তবে এ ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে। অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here