নড়াইলে দুর্নীতিবিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
386

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:

‘সবাই মিলে গড়বো দেশ, দুর্নীতিমুক্ত বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে নড়াইলে দুর্নীতিবিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৫ জুন) সকালে নড়াইল জেলার লোহাগড়া উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে উপজেলা পরিষদের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নড়াইলের জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরী। উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি শেখ নজরুল ইসলামের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম, দুদক, যশোরের উপ-পরিচালক মোঃ আব্দুল গাফ্ফার, উপজেলা প্রশানের কর্মকর্তা কর্মচারীবৃন্দ। গণমাধ্যমকর্মীদের গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, ক্লাবটির সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আলোচনায় সভায় নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম তাঁর বক্তব্যে বলেন, দুর্নীতি একটি জাতির উন্নতির মূল অন্তরায়। কাজেই দুর্নীতি থেকে দূর থাকতে পারলে জাতির উন্নতি কোনোভাবেই বাঁধাগ্রস্থ করা সম্ভব নয়। সকলকে মাদক, জঙ্গি, সন্ত্রাস ও দুর্নীতি থেকে দূরে থাকার উদ্দাত্ত আহ্বানও জানান পুলিশ সুপার।
খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here