নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়,মানুষ শান্তিতে থাকে

0
347

শেখ দীন মাহমুদ,পাইকগাছা(খুলনা):
নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়। বর্তমান উন্নয়ন বান্ধব সরকারের শাষনামলে শিক্ষার মানোন্নয়নে ভৌত-অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে বিভিন্ন্ ভাবে এগিয়ে নেয়া হচ্ছে। যার ধারাবাহিকতায় কপিলমুনি কলেজটিতেও একাধিক ভবনের পাশাপাশি নানাবিধ উন্নয়ন করা হয়েছে। ধারাবাহিকতা ত্বরান্বিত করতে নৌকায় ভোট দিন। শনিবার কপিলমুনি কলেজ কর্তৃক আয়োজিত খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক হুইপ শেখ হারুনুর রশিদ কে সংবর্ধনা ,নূরুল হক ফুটবল ময়দানের ফলক উন্মোচন ও বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্ধোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথাগুলি বলেন।
খুলনা-৬ (পাইকগাছা-কয়রা) সংসদ সদস্য ও কপিলমুনি কলেজ পরিচালনা পরিষদের সভাপতি আলহাজ্জ এ্যাডঃ শেখ মোঃ নূরুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা আ’লীগের সিনিঃ সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের সভাপতি মোঃ কামরুজ্জামান জামাল,শেখ মোঃ মনিরুল ইসলাম,আব্দুর রাজ্জাক মলঙ্গী,সরদার জাকির হোসেন, শেখ আনিচুর রহমান মুক্ত,বেগ সাইদুর রহমান আমিন,ইমরান হোসেন ইমু,মাফজুর রহমান সোহাগ,জেলা পরিষদের সদস্য নাহার,যুগোল কিশোর দে,সহচরী বিদ্যা মন্দির স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক হরেকৃষ্ণ দাশ,কে.আর.আর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ আঃ রহমান,সাধন চন্দ্র ভদ্র। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, এস,এম মশিয়ার রহমান,কলেজ ছাত্র লীগের সভাপতি আজমল হোসেন বাবু,সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম প্রমূখ।
সভার শুরুতে কোর আন তেলোয়াত ও গীতা পাঠের পর স্বাগত বক্তব্য রাখেন,কলেজের অধ্যক্ষ হাবিবুল্ল্যাহ বাহার। এর আগে অতিথিদের ফুল দিয়ে বরণ ও কলেজের পক্ষে ক্রেষ্ট প্রদান করেন,কলেজ পরিচালনা পরিষদের সদস্য স্বপন সাহা,শেখ দীন মাহমুদ ও লুৎফর রহমান। মধ্যাহ্ন বিরতির পর কপিলমুনি কলেজ নূরুল হক ফুটবল ময়দানের ফলক উন্মোচন ও বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করা হয়। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, কলেজের বাংলা বিভাগের প্রভাষক শফিউল ইসলাম ও যুবলীগ নেতা প্রনব কান্তি মন্ডল।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here