নোবিপ্রবিতে চার শিক্ষার্থী বহিষ্কার

0
258

খবর৭১:
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাসের কারণে মারামারিতে জড়িয়ে পড়ায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) চার শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।
বহিষ্কৃতরা হলেন কৃষি বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাজিদ হাসান, মোঃ রায়হান, আব্দুর রহিম সিয়াম এবং মিতুল কুমার কুণ্ডু । বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা ইফতেখার হোসাইন রাজু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয় । এদিকে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর জনাব শফিকুল ইসলাম বহিষ্কারের বিষয়টি সাংবাদিকদেরকে নিশ্চিত করেছেন ।

জানা যায়, কৃষি বিভাগের শিক্ষার্থীদের নিজেদের ফেসবুক গ্রুপে ২৫ এপ্রিল রাতে এক শিক্ষার্থী স্ট্যাটাস দিলে সেটিকে কেন্দ্র করে কমেন্ট বক্সে বাকবিতণ্ডা হয়। পরবর্তীতে আজ বুধবার (২৬ এপ্রিল) ক্যাম্পাসের পার্কে তাঁরা নিজেদের মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়ে এবং হলে কয়েকটি রুমে ভাংচুর করে। এতে মিতুল কুমার কুণ্ডু নামে এক শিক্ষার্থী গুরুতর আহত হলে তাকে নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয় ।

এদিকে মারামারি এবং ভাংচুরের কারনে উক্ত চার শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার ও অবাঞ্চিত ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here