নেপালকে ৩-০ গোলে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ

0
244

খবর৭১ঃ সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপে নেপালকে ৩-০ গোলে পরাজিত করে ‘বি’ গ্রুপ থেকে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নারী ফুটবল দল।

সোমবারভুটানের চাংলিমিথাং স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলার প্রথমার্ধে১-০ গোলে এগিয়ে ছিল বাংলাদেশ দল। দ্বিতীয়ার্ধে আগের চেয়েও বেশি আক্রমণাত্মক খেলে মারিয়া মান্ডা ও তহুরা খাতুনরা। দ্বিতীয়ার্ধে বাংলাদেশ পায় দুই গোল।

খেলার শুরু থেকেই গোলের জন্য মরিয়া হয়ে খেলে বাংলাদেশ। খেলার ৩৫ মিনিটে প্রতিপক্ষের পোস্টে ঢুকে গোল দেন বাংলাদেশের ডিফেন্ডার। কিন্তু রেফারি অফসাইডের সংকেত দিলে, গোল থেকে বঞ্চিত হয় বাংলাদেশ নারী ফুটবল দল।

দশ মিনিট ব্যবধানে, খেলার ৪৫মিনিটে তহুরা খাতুনের করা গোলে এগিয়ে যায় বাংলাদেশ নারী দল। প্রথমার্ধেআর কোনো গোল না হওয়ায়১-০তেএগিয়ে থেকে বিরতিতে যায় মারিয়া-তহুরারা।

বিরতি থেকে ফিরে আগের চেয়ে আরও বেশি মরিয়া হয়ে খেলে বাংলাদেশ। খেলার ৫১ মিনিটেমারিয়া মান্ডার গোলে ব্যবধান দ্বিগুণ (২-০)করেবাংলাদেশ।ডি বক্সের বাইরেথেকে বাঁ পায়ের জোরালো শটে গোল নিশ্চিত করেমারিয়া।

খেলার ৬৭ মিনিটে সাজিদা খাতুন প্রতিপক্ষের ডিফেন্ডার এবং কিপারকে বোকা বানিয়েগোলনিশ্চিত করে বাংলাদেশকে ৩-০ব্যবধানে এগিয়ে নেন।

এরপর আর কোনো গোল না হওয়ায় ৩-০ ব্যবধানে জয় লাভ করে বাংলাদেশ।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here