নীলফামারীতে দুদকের পক্ষ থেকে ২৫টি শিক্ষা প্রতিষ্ঠানে সততা স্টোর স্থাপনের জন্য অর্থ বিতরণ

0
488
নীলফামারীতে দুদকের পক্ষ থেকে ২৫টি শিক্ষা প্রতিষ্ঠানে সততা স্টোর স্থাপনের জন্য অর্থ বিতরণ

মিজানুর রহমান মিলন,সৈয়দপুর :
দুর্নীতি দমন কমিশনের (দুদক) পক্ষ থেকে সৈয়দপুরসহ নীলফামারী জেলার ২৫ শিক্ষা প্রতিষ্ঠানে সততা স্টোর স্থাপনের জন্য অর্থ বিতরণ করা হয়েছে। “দুর্নীতি হলে শেষ নিজে বাঁচবো, বাঁচবে দেশ”এ শ্লোগানকে সামনে রেখে আজ বুধবার নীলফামারী জেলা প্রশাসকের কনফারেন্স রুমে ওই অর্থ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। নীলফামারী জেলা প্রশাসনের সহযোগিতায় দুর্নীতি দমন কমিশন (দুদক), রংপুর সমন্বিত জেলা কার্যালয় আয়োজিত ওই অনুষ্ঠানে অর্থ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী। দুর্নীতি দমন কমিশন রংপুর সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক শেখ মেসহাব উদ্দিনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য বলেন নীলফামারী জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক প্রফেসর আলহাজ্ব মো. মোশাররফ হোসেন।

এতে অন্যদের মধ্যে বক্তব্য বলেন নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. জয়নাল আবেদীন, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মো. আব্দুল মোতালেব সরকার, নীলফামারী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আজহারুল ইসলাম,জেলা শিক্ষা অফিসার মো. শফিকুল ইসলাম, নীলফামারী জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যক্ষ আবুল কালাম মো. ফারুক, কিশোরগঞ্জ উপজেলার মুশরুত পানিয়ালপুকুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রুহুল কুদ্দুস্ চৌধুরী প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী জেলার ৬টি উপজেলার ২৫টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের হাতে সততা স্টোর স্থাপনে প্রতিষ্ঠান প্রতি নগদ ২০ হাজার টাকা করে তুলে দেন।

অনুষ্ঠানে দুদকের রংপুর সমন্বিত জেলা কার্যালয়ের সহকারি পরিদর্শক অমলেন্দু কোচ, সৈয়দপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বিশিষ্ট শিল্পপতি মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক সাংবাদিক তোফাজ্জল হোসেন লুতু, নীলফামারী জেলার ছয়টি উপজেলার দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ও ২৫টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here