নিজের বিয়ের টাকা জোগাতে অটোরিকশাচালককে হত্যা

0
399

খবর৭১ঃ সোনাগাজীতে অটোরিকশাচালক নুর আলমকে গলা কেটে হত্যার সাথে তিনজন জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে আসামি মো. মিনহাজ (১৮)। আদালতে ১৬৪ ধারায় তার জবানবন্দি রেকর্ড করা হয়।

সোনাগাজী মডেল থানার এসআই মো. আনোয়ার হুসেন বলেন, জবানবন্দিতে মিনহাজ জানায়, তার বন্ধু মো. হাসান ঢাকার এক তরুণীর সঙ্গে প্রেম করত। কয়েক দিন আগে তরুণীকে বিয়ে করার কথা বলে ঢাকা থেকে ফেনী নিয়ে আসে হাসান। এরপর হাসান ফেনী শহরে একটি ভাড়া বাসায় ওঠে। পরিবারের অগোচরে বিয়ে করতে হলে হাসানের অনেক টাকার প্রয়োজন।

ওর কাছে যে টাকা ছিল ইতিমধ্যে তা খরচ হয়ে গেছে। বাসা ভাড়া ও অন্যান্য খরচের জন্য টাকার প্রয়োজন। এ কারণে মঙ্গলবার এলাকার কুঠিরহাট বাজারে এসে হাসান বন্ধু মিনহাজ ও শাকিলকে নিয়ে টাকা সংগ্রহের পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী তারা একটি অটোরিকশা ছিনিয়ে নিয়ে বিক্রির সিদ্ধান্ত নেয়। বুধবার রাতে হাসান ও শাকিল কুঠিরহাট বাজার থেকে নুর আলমের অটোরিকশা ভাড়া করে মিয়াজিঘাট এলাকার দিকে রওনা হয়।

পথ থেকে মিনহাজ তাদের সঙ্গে যোগ দেয়। অটোরিকশাটি মিয়াজিঘাট সেতুর কাছে পৌঁছলে তিনজন ধারালো অস্ত্র ঠেকিয়ে নুর আলমের অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা করে। নুর আলম চিৎকার শুরু করলে এলাকার লোকজন ছুটে আসতে থাকে। এ সময় তিন বন্ধু নুর আলমের গলা কেটে দ্রুত পালিয়ে যায়।

এ ঘটনায় নুর আলমের বাবা নুর নবী বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে থানায় হত্যা মামলা করেন। পরে পুলিশ মিনহাজকে গ্রেফতার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here