নিখোঁজ ফুটবলার সালা এখনও জীবিত, দাবি প্রাক্তন বান্ধবীর

0
649

খবর ৭১ঃ নিখোঁজ আর্জেন্টাইন ফুটবলার এমিলিয়ানো সালা জীবিত আছেন বলে দাবি করেছেন তার সাবেক প্রেমিকা বেরেনাইস স্কার। ইউরোপের ইংলিশ চ্যানেলের একটি দ্বীপে তিনি নিখোঁজ বিমান নিয়ে আটকে আছেন বলে দাবি ওই তরুণীর।
গত ২১ জানুয়ারি নতুন ক্লাবে যোগ দিতেই ফ্রান্সের নাঁতে থেকে কার্ডিফের উদ্দেশ্যে বিমানে চড়েন আর্জেন্টাইন ফুটবলার সালা। ছোট এক ইঞ্জিনের বিমানে সালা ও পাইলট ডেভিড ইবটসন ছিলেন। যাত্রাপথে সেই বিমানটি রাডারের সঙ্গে যোগাযোগ হারিয়ে নিখোঁজ হয়ে যায়। সম্প্রতি সালাকে ফরাসি ক্লাব নাঁতে থেকে কিনে নিয়েছিল ইংলিশ ক্লাব কার্ডিফ সিটি।
সালা নিখোঁজের পরই বিভিন্ন সংবাদমাধ্যমে বলা হয়, দুর্ঘটনায় মারা গেছেন তিনি। তবে সেটা মানতে নারাজ তার সাবেক প্রেমিকা বেরেনাইস স্কার। তিনি বলেন, ‘আমি আশায় আছি, সে আসবে। জানাবে সে জীবিত আছে। কোথায়? একটি দ্বীপে। আমার এমন মনে হচ্ছে, তার পরিবারও এমনটাই মনে করছে। সে উধাও হয়ে যেতে পারে না।’
সালার মৃত্যুর পর একটি টুইটে স্কার দাবি করেছিলেন, তার সাবেক বয়ফ্রেন্ডের মৃত্যুর জন্য ফুটবল মাফিয়ারা দায়ী। পরে অবশ্য ওই টুইট ডিলিট করে দেন এই মডেল।
নিজের ওই মন্তব্য নিয়ে স্কার বলেন, ‘আমি আবেগী হয়ে পড়েছিলাম। আমার মনে হচ্ছিল অদ্ভূত কিছু ঘটেছে। অন্ধকার কিছু। তবে এই সম্পর্কে আমার কাছে কোনো তথ্য নেই। আমার কেবল মনে হয়েছে, একটি বিমান বিধ্বস্ত হয়ে গেল, দুজন মানুষ নিখোঁজ হয়ে গেল; কিন্তু কেউ তাদের খুঁজে বের করার চেষ্টা করল না। সবকিছু চাপা দেওয়ার চেষ্টা হলো, বিষয়টা তো অদ্ভূতই।’
দ্য গার্ডিয়ান বলছে, সালা ও তার বিমান নিখোঁজ হয়ে যাওয়ার পর খারাপ আবহাওয়ার জন্য উদ্ধারকাজ বেশিদূর এগোতে পারেনি। স্বল্প সময়ের উদ্ধার তৎপরতায় কেবল বিমানের কিছু ধ্বংসাবশেষ পাওয়া যায়।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here