নিখোঁজের ৪ দিন পর ঢাকায় শায়েস্তাগঞ্জ ব্যবসায়ীর গোপাল চন্দ্র লাশ উদ্ধার

0
610
নিখোঁজের ৪ দিন পর ঢাকায় শায়েস্তাগঞ্জ ব্যবসায়ীর গোপাল চন্দ্র লাশ উদ্ধার
কাপড় ব্যবসায়ী গোপাল চন্দ্র দাস। ছবিঃ মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি।

খবর৭১ঃ

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা সদরের কাপড় ব্যবসায়ী গোপাল চন্দ্র দাস নিখোঁজের ৪ দিন পর ঢাকায় একটি আবাসিক হোটেল থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৯ জুলাই) সকাল ১০টার দিকে নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছে বংশাল থানা পুলিশ। নিহত গোপাল দাস উপজেলার চরহামুয়া গ্রামের মৃত গোপেশ চন্দ্র দাসের ছেলে। তিনি শায়েস্তাগঞ্জ দাউদনগর বাজারে সুমন প্লাজায় ‘বস্ত্র মেলা’ দোকানের মালিক। রোববার সকাল ১০টার দিকে ঢাকার নবাবপুর হোটেল ফারুক এর একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়। গত ২৬ জুলাই গোপাল দাসের ছেলে সাগর দাস শায়েস্তাগঞ্জ থানায় পিতা নিখোঁজ মর্মে একটি সাধারণ ডায়েরি করেন। এর আগে গত ২৫ জুলাই দুপুর ২টায় বাসা থেকে দোকানে ও নবীগঞ্জে আত্মীয়ের বাড়ীতে বেড়াতে যাবেন বলে বের হন। বিকাল ৩টার দিকে অন্য একজনের মোবাইল নাম্বার থেকে স্ত্রীর কাছে জানতে চান তার মোবাইলটি ভুলে বাসায় রেখেছেন। তার আসতে দেরি হবে বলে জানান স্ত্রীকে। তারপর থেকে আর পাওয়া যাচ্ছে না। ওই নাম্বারে ফোন দিলে জনৈক ব্যক্তি জানায়, তিনি নারায়নগঞ্জে বাস থেকে নেমেছেন। তবে কোথায় যাবেন তিনি জানেন না।

শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) আনিসুর রহমান নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমি শুনেছি ব্যবসায়ী গোপাল দাস ঢাকার একটি আবাসিক হোটেলে আত্মহত্যা করেছে। শায়েস্তাগঞ্জে ট্রাক্টর সিএনজি সংঘর্ষে যুবক নিহত মঈনুল হাসান রতন হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার কলিমনগর নামকস্থানে দাড়ানো ট্রাক্টরের সাথে সিএনজির (অটোরিকশা) সংঘর্ষে আক্কাছ মিয়া (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন ৩ যাত্রী। রোববার (২৮ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত আক্কাছ মিয়া উপজেলার নিশাপট গ্রামের আব্দুর রহিমের পুত্র। আহত শাওন মিয়া, হেলিম মিয়া ও চান মিয়াকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।স্থানীয় সূত্রে জানা যায়- হবিগঞ্জগামী একটি যাত্রীবাহি সিএনজি (অটোরিকশা) কলিমনগর এলাকায় পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাড়িয়ে থাকা ট্রাক্টরের সাথে সংঘর্ষ হয়। এসময় সিএনজিতে থাকা যাত্রীরা সবাই আহত হন। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। রাত ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আক্কাছ মিয়া নামে এক যুবক।স্থানীয় ওয়ার্ড মেম্বার শামীমুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় আহতদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করি। রাতেই শুনেছি আহতদের একজন হাসপাতালে মারা গেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here