নিউইয়র্কে বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা

0
451
খবর৭১: যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বাংলাদেশি অধ্যুষিত ব্রুকলিনের ফ্ল্যাটবুশ এলাকায় স্থানীয় সময় বৃহস্পতিবার রাতে দুর্বৃত্তের গুলিতে আরিফুল ইয়াকুব রনি (২৪) নামে এক যুবক খুন হয়েছেন।
এ ঘটনায় আরো এক বাংলাদেশি যুবক ছুরিকাঘাতে আহত হয়েছেন। নিহত রনির গ্রামের বাড়ি ফেনীর দাগনভূইয়া উপজেলায়। পরিবারের সঙ্গে রনি ব্রকুলিনের চার্চ-ম্যাকডোনাল্ড এলাকায় বসবাস করতেন।
প্রত্যক্ষদর্শীদের উদ্ধৃতি দিয়ে নিউইয়র্ক পুলিশ জানায়, ব্রুকলিনের ৫৫০ ওশেন অ্যাভিনিউতে অবস্থিত অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ের সামনে চার যুবক ঝগড়ায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে রনিকে গুলি করা হয়। একই সময়ে রনির সঙ্গে থাকা আরেক বাংলাদেশি যুবককেও ছুরিকাঘাত করা হয়। এরপর দুর্বৃত্তরা পালিয়ে যায়।
রনিকে কিংস কাউন্টি হাসপাতালের জরুরি বিভাগে নেয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। আহত আরেক বাংলাদেশিকে নেয়া হয়েছে মায়মনিডেস হাসপাতালে। তার নাম এখনো প্রকাশ করেনি পুলিশ।
রনির খালু ফরহাদ হোসেন জানান, রনি ট্যাক্সি চালিয়ে লেখাপড়ার খরচ নির্বাহ করতেন। কী কারণে ওই অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ে গিয়েছিল এবং তার সঙ্গে থাকা যুবকটি কে, তা এখন পর্যন্ত জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here