নালিতাবাড়ীতে টাকার অভাবের বিএনপি নেতার আত্মহত্যার অভিযোগ

0
402
নালিতাবাড়ীতে টাকার অভাবের বিএনপি নেতার আত্মহত্যার অভিযোগ

খবর৭১ঃ

শেরপুর থেকে আবু হানিফঃ শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় বিএনপির এক নেতার হতাশায় আত্মহত্যা করার অভিযোগ উঠেছে। বুধবার রাতে পৌর শহরের গড়কান্দা মহল্লায় নিজ বাসভবনে তিনি আত্মহত্যা করেন।

ওই বিএনপি নেতার নাম আমিরুল ইসলাম (৫০)। সে নালিতাবাড়ী শহর বিএনপি’র নবগঠিত কমিটির যুগ্ম আহবায়ক ও গড়কান্দা মহল্লার মকরব আলীর ছেলে। পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বিএনপি নেতা আমিনুল ইসলাম একসময় পারিবারিকভাবে বেশ সম্পদশালী ছিলেন। কিন্তু তেমন কোন কর্ম না করে পৈত্তিক সম্পত্তি বিক্রি করতে থাকেন। এক পর্যায়ে বিক্রি করা পৈত্তিক সম্মত্তি শেষ হয়ে যাওয়ায় তিনি হতাশার মধ্যে পড়ে যান। ফলে হতাশা কাটাতে বেশির ভাগ সময় ঘুমের ট্যাবলেট খেতেন।

গতকাল বুধবার রাতে তিনি প্রায় ২৮টি ট্যাবলেট খান। পরে স্ত্রী ও মেয়েদের বকাবকি করে ঘর থেকে বের করে দেন। তাই আমিরুলের স্ত্রী ও মেয়েরা তার মায়ের ঘরে আশ্রয় নেন। এরপর রাত সাড়ে এগারোটার দিকে আমিরুলের কোন সাড়াশব্দ না পেয়ে তার স্ত্রী ঘরে ডুকে ঝুলন্ত মরদেহ দেখতে পান। আমিরুলের স্ত্রী জোসনা বেগম বলেন, আমাদের ভাতের অভাব ছিল না। তবে আগে সম্পত্তি ছিল, কিন্তু সব বিক্রি করে ফেলায় আমার স্বামী সব সময় হতাশায় থাকতো। এর আগেও আত্মহত্যার চেষ্টা করেছিল।

এ বিষয়ে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাছির আহমেদ বাদল বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আমিরুলের ঝুলন্ত মরদেহ দেখতে পায়। তার পরিবারের লোজনের সাথে কথা বলে বুঝতে পেয়েছি, এক সময় তাদের সয় সম্পত্তি ছিল, কিন্তু সেগুলো বিক্রি করে ফেলার পর থেকে আমিরুল হতায় ভোগছিলেন। এই কারণেই ফাঁসিতে ঝুলে তিনি আত্মহত্যা করে। তার স্ত্রীকে বাদী করে একটি অপমৃত্যুর (ইউডি) মামলা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here