নাটোরে সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রীর গণসংযোগে গুলিবর্ষণ

0
231

খবর ৭১: সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী ও নাটোর জেলা আওয়ামী লীগের নেতা আহাদ আলী সরকারের গণসংযোগে হামলা ও গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। সোমবার বিকেলে নাটোর সদর উপজেলার ফুলতলা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ও র‌্যাব অভিযান চালিয়ে অভিযুক্ত থানা যুবলীগের সহ-সম্পাদক মানিক পাশা (২৭) ও তার সহযোগী শাহাদত হোসেন (২৬) কে আটক করেছে। এ সময় তাদের ব্যবহৃত দুইটি মোটর সাইকেলও আটক করা হয়। এ ঘটনায় আহাদ আলী সরকারের আহত কর্মী মিঠুনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, সোমবার বিকেল ৫টার দিকে নাটোর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার সদরের ফুলতলা এলাকায় গণসংযোগ করার জন্য যায়। এসময় সদর থানা যুবলীগের সহ-সম্পাদক মানিকের নেতৃত্বে বাধা দেয়া হয়। পরে মানিক বাড়িতে ফিরে গিয়ে তিনটি মোটর সাইকেলে অন্য সহযোগীদের নিয়ে পাশের শিবদুর গ্রামের মোড়ে পুনরায় তাদের উপর হামলা চালায়।

এসময় হামলাকারীরা ছয় রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে। উত্তেজনা চলা অবস্থাতেই সন্ধ্যার আগ মুহুর্তে নাটোরের এডিশনাল এসপি আবুল হাসনাত, বিপুল সংখ্যাক র‌্যাব ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে হামলাকারী সদর থানা যুবলীগের সহ-সম্পাদক মানিক ও তার সহযোগী শাহাদত হোসেনকে আটক করে। অন্যরা মোটরসাইকেল ফেলে পালিয়ে গেছে। এ সময় তাদের ব্যবহৃত দুইটি মোটর সাইকেল আটক করা হয়। এছাড়া একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় এখনো কোন মামলা হয়নি। এ ব্যাপারে কোন কথা বলতে রাজি হননি অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত। এ বিষয়ে জানতে চাইলে আহাদ আলী সরকার বলেন, এটা সন্ত্রাসী হামলা, আমার নেতাকর্মীদের উপর সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। এর চাইতে বেশি কিছু বলতে চাই না।

মঙ্গলবার (১০ জুলাই) সকালে নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে হামলার বিষয়ে বিস্তারিত জানাবেন আহাদ আলী সরকার।

প্রসঙ্গত, আওয়ামী লীগ নেতা আহাদ আলী সরকার ১৯৭৬ ও ১৯৮১ সালে পরপর দুবার তেবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। এরপর ১৯৮৫ ও ১৯৯০ সালে নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। সবশেষ ২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে আহাদ আলী সরকার নাটোর সদর আসন নিয়ে গঠিত নাটোর-২ আসন থেকে আওয়ামী লীগের সংসদ সদস্য নির্বাচিত হন। বিএনপি প্রার্থীকে হারানোর পুরস্কার হিসেবে তাকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর দায়িত্ব দেয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here