নাটোরে আদালতের নির্দেশে কবর থেকে বৃদ্ধার লাশ উত্তোলন

0
337

খবর ৭১:
ময়না তদন্তের জন্য নাটোরে আদালতের নির্দেশে কবর থেকে জেলেখা বেওয়া (৮০) নামে এক বৃদ্ধার লাশ উত্তোলন করেছে পুলিশ। আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার বনবেলঘড়িয়া বাইপাস গোরস্থান থেকে লাশ উত্তোলন করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শহিদুল ইসলাম জানান, গত ১৮ এপ্রিল নাটোর সদর উপজেলার বনবেলঘড়িয়া এলাকার আজিম মোল্লার মেয়ে জুলেখা বেওয়া মারা যায়। পরে ওই দিনই বনবেলঘড়িয়া বাইপাস গোরস্থানে তার লাশ দাফন করা হয়।
এদিকে নিহত জুলেখা বেওয়ার ছেলে কাচু সরদার তার মা জুলেখা বেওয়াকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে দাবী করে তার বোন সহ ৯ জনকে অভিযুক্ত করে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল আদালতে একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পর আদালতের বিচারক মামলাটি নাটোর সদর থানায় তদন্ত করার নির্দেশ দেন।
আদালতের নির্দেশের পর মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শহিদুল ইসলাম তদন্তের স্বার্থে কবর থেকে লাশ উত্তোলনের জন্য অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সায়দুজ্জামান বরাবর আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সায়দুজ্জামান লাশ উত্তোলনের নির্দেশ দেন।
পরে আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার বনবেলঘড়িয়া বাইপাস গোরস্থান থেকে লাশ উত্তোলন করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।
খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here