নবনির্বাচিত এমপি ব্যারিষ্টার শামীম’কে শরীয়তপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক এ্যাড. মাসুদের শুভেচ্ছা

0
394

শরীয়তপুর প্রতিনিধি:
জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের আইন ও বিচার বিষয়ক উপদেষ্টা, গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি এবং গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের উপ-নির্বাচনে নবনির্বাচিত এমপি ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী’কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, শরীয়তপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য এ্যাড. মাসুদুর রহমান মাসুদ। এসময় তিনি বলেন, আগামীকে জাতীয় পার্টির বিজয়’কে সুনিশ্চিত করতে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে পার্টির সকলকে আরও ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আর তাহলেই আমাদের জয়ের এই ধারাবাহিকতা থাকবে। আমি শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসন তথা শরীয়তপুর জেলা জাতীয় পার্টির পক্ষ থেকে নবনির্বাচিত এমপি ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী’কে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। সাথে সাথে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। কারণ ব্যারিষ্টার শামীমের মতো একজন জনপ্রিয় নেতা’কে তিনি ঐ আসনে মনোনয়ন দিয়ে জাতীয় পার্টির বিজয়’কে সুনিশ্চিত করেছেন। আর সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ ও ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী’র সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করি, আমিন।
জানাযায়, মঙ্গলবার (১৩ মার্চ ২০১৮ইং) গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের দ্বিতীয় উপ-নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৭৮ হাজার ৯২৬ ভোট। তার নিকটতম আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আফরুজা বারী পেয়েছেন ৬৮ হাজার ৯১৩ ভোট। এর আগে গত বছরের ২২ মার্চ প্রথমবার এই আসনের উপ-নির্বাচনে ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী সংসদ সদস্য গোলাম মোস্তফা আহমেদের কাছে ৩০ হাজার ৬৯ ভোটের ব্যবধানে পরাজিত হয়ে ছিলেন। আর ভোট পড়েছিল ৪৯ দশমিক ৯৭ ভাগ। মঙ্গলবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে একটানা চলে বিকেল চারটা পর্যন্ত। এই উপ-নির্বাচনে ১০৯টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়। সুন্দরগঞ্জ উপজেলার ১টি পৌরসভা ও ১৫টি ইউনিয়নে ভোটার রয়েছেন ৩ লাখ ৩৮ হাজার ৫৫৬ জন।
উল্লেখ্য, ২০১৬ সালের ৩১ ডিসেম্বর সরকারদলীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মনজুরুল ইসলাম লিটন দুর্বৃত্তের গুলিতে নিহত হলে গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনটি শূন্য হয়। পরে ২০১৭ সালের ২২ মার্চ উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে জয়লাভ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা আহমেদ। তিনিও সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে এক মাস ঢাকায় চিকিৎসাধীন থাকার পর গত বছরের ১৯ ডিসেম্বর মারা যান। ফলে আসনটি আবারও শূন্য হয়।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here