নছরতপুর সড়কে গভীর রাতে ডাকাতি:আহত ৩

0
399

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রিনিধিঃ হবিগঞ্জ-নছতরপুর সড়কের মধ্যবর্তী স্থানে গভীর রাতে ডাকাতির ঘটনা ঘটেছে। গতকাল রাত সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ডাকাত দল ৩ মোটর সাইকেল আরোহীকে কুপিয়ে ক্ষতবিক্ষত করে রাস্তায় ফেলে যায়। আহতরা হলেন-মাধবপুর উপজেলার ছাতিয়ান ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের কাছম আলীর পুত্র অলিউর রহমান (৪৫), ছাতিয়ান গ্রামের মৃত আব্দুল ছোবহানের পুত্র মাসুক মিয়া (৫০) ও একই গ্রামের মৃত মইদর আলীর পুত্র কবির মিয়া (৪৩)।
আহত কবির মিয়া জানায়, বাড়ী থেকে হবিগঞ্জ আসার পথে হবিগঞ্জ-নছতপুর সড়কের মধ্যবর্তী স্থানে একদল মুখোশধারী ডাকাত সড়কের দু’পাশে পূর্বে থেকেই দড়ি বেঁধে রাখে। তাদের ব্যবহৃত মোটর সাইকেলটি ওই স্থানে পৌছা মাত্র দড়ি টেনে ধরে।
এতে মোটর সাইকেলসহ আমরা ছিটকে পড়ি। এ সময় ডাকাতদের সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে ডাকাতদল তাদের কুপিয়ে ক্ষতবিক্ষত করে তাদের নিকট থেকে নগদ টাকা ও মোবাইল হাতিয়ে নিয়ে তাদের রাস্তায় ফেলে চলে যায়। ঘটনার কিছুক্ষণ পর রাস্তায় টহলরত পুলিশ তাদের দেখে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। গুরুতর আহত অলিউর রহমানকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here