দেশের হয়ে বিদায়ী ম্যাচ খেলার সুযোগ পেয়ে গর্ববোধ করছেন রুনি

0
301

খবর৭১:দেশের হয়ে বিদায়ী ম্যাচ খেলার সুযোগ পেয়ে গর্ববোধ করছেন ইংল্যান্ড ফুটবল স্ট্রাইকার ওয়েন রুনি। আগামী বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের বিপক্ষে ম্যাচের জন্য তাকে স্কোয়াডে অন্তর্ভূক্ত করায় কোচ গ্যারেথ সাউথগেটের প্রতিও সন্তুষ্টি প্রকাশ করেন রুনি।

সোমবার প্রকাশ করা ভিডিও বার্তায় ইংল্যান্ড জাতীয় দলের হয়ে ১২০তম আন্তর্জাতিক ম্যাচ খেলার সুযোগ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক তারকা। রুনির বিদায়কালীন ম্যাচটি ওয়েম্বলি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।
বার্তায় রুনি বলেন, ‘জাতীয় দলের হয়ে ফের ফুটবল খেলা, সাবেক সতীর্থদের দেখতে পারা, কোচ গ্যারেথ ও কোচিং স্টাফদের সান্নিধ্য পাওয়া এবং সর্বোপরি ওয়েম্বলিতে ক্যারিয়ারের শেষ আন্তর্জাতিক ম্যাচে খেলার সুযোগ পাওয়াটা হবে দারুণ ব্যাপার। এজন্য আমি আমার সাবেক সতীর্থ এবং কোচদের কয়েকদিনের জন্য হলেও কাছে পাব। আর সমর্থকদের সামনে জাতীয় দলের জার্সি গায়ে ফের হাজির হতে পারাটাও আমাকে রোমঞ্চিত করছে। অন্তত আমার ক্যারিয়ারের সময় দারুণ সমর্থন যোগানোর জন্য ভক্তদের ধন্যবাদ জানানোর সুযোগটি পাব। ‘

ইংল্যান্ড জাতীয় দলের সর্বকালে সর্বাধিক এই গোলদাতা গত জুলাইয়ে এমএলএসে যোগ দিয়েছেন। যোগ দিয়েই তলানীতে থাকা তার ক্লাব ডিসি ইউনাইটেডকে তুলে এনেছেন উপরের দিকে। রুনির এই বিদায়কালীন ম্যাচ থেকে অর্জিত অর্থ যুব দাতব্যে ব্যয় করার সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ডের ফুটবল এসোসিয়েশন (এফএ)।
খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here