দুপচাঁচিয়ায় কিশোরীকে হত্যার অভিযোগে সৎমা গ্রেপ্তার

0
283

দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ
দুপচাঁচিয়ার পল্লীতে বিষ খাইয়ে শাহারা বানু বৃষ্টি(১০) নামের এক কিশোরীকে হত্যার অভিযোগ উঠেছে সৎমা শিল্পী বেগমের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শুক্রবার উপজেলার পাল্লাপাড়া গ্রামে। এ ঘটনায় নিহতের দাদী আজিরন বেওয়া বাদী হয়ে ওইদিনই থানায় মামলা দায়ের করেছেন। মামলা গ্রহনের পরপরই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত সৎমা শিল্পী বেগম(২৪)কে গ্রেপ্তার করেছে।
থানায় অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পাল্লাপাড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী গোলাম মোস্তফা ওরফে গোলাপের প্রথম স্ত্রীর গর্ভে জন্ম নেয়া শাহারা বানুকে সৎমা শিল্পী দীর্ঘদিন ধরে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল। ঘটনারদিন শিল্পী পরিকল্পিতভাবে শাহারাকে বিষ খাওয়ায়। এতে শাহারা অসুস্থ্য হয়ে পড়লে এলাকাবাসী তাকে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রাজ্জাক জানান, এ ঘটনায় নিহতের দাদী মামলা দায়ের করার পরপরই অভিযান চালিয়ে অভিযুক্ত সৎমাকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here