দীপিকার মা হওয়া নিয়ে গুঞ্জন!

0
772
দীপিকার মা হওয়া নিয়ে গুঞ্জন
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ছবিঃ সংগৃহীত।

খবর৭১ঃ

গুঞ্জনের সূত্রপাত করলেন খোদ দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং দম্পতি। সেই সঙ্গে গুঞ্জনের একটুখানি ফুলকিতে ঘি ঢেলে আগুন ধরিয়ে দিলেন আরেক বলিউড তারকা অর্জুন কাপুর। এরপর থেকে বলিউডপাড়ায় শুরু হলো আলোচনা-ফিসফাস, ‘মা হতে চলেছেন দীপিকা!’

রণবীর সিংয়ের লাইভে দীপিকা পাড়ুকোন আর অর্জুন কাপুরের মন্তব্যঘটনার সূত্রপাত হয় যখন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে লাইভ সেশনে অংশ নেন রণবীর সিং। সেখানে ভক্তদের সঙ্গে তিনি কথা বলেন। ওই লাইভ দেখছিলেন রণবীর সিংয়ের স্ত্রী দীপিকা পাড়ুকোনও। লাইভ চলাকালে দীপিকা স্বামী রণবীরকে ‘হাই ড্যাডি’ বলে সম্বোধন করেন। লিখিত সেই মন্তব্যের পাশে দীপিকা জুড়ে দেন একটি বাচ্চার ইমোজি ও একটি ‘হার্ট’ ইমোজি। রণবীরও এক মুগ্ধতামাখা হাসি দিয়ে সেই মন্তব্যের জবাবে হাজার হাজার ভক্তের সামনে দীপিকাকে বলেন ‘হাই বেবি’। রণবীর আর দীপিকা যে এমনটা প্রথমবার করলেন, তা নয়। এই বলিউড দম্পতি বিয়ের পর থেকেই পিডিএ (পাবলিক ডিসপ্লে অব অ্যাফেকশন), অর্থাৎ জনসমক্ষে প্রেম জাহির করতে পিছপা হন না। বিমানবন্দর, শুটিং সেট, পার্টি থেকে শুরু করে সামাজিক যোগাযোগমাধ্যমেও এই জুটি সুযোগ পেলেই একে অন্যের প্রতি ভালোবাসা প্রকাশ করেন।

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং
রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ের। ছবিঃ সংগৃহীত।

তবে এবার দীপিকার মা হওয়ার গুঞ্জন উসকে দিয়েছেন এই দম্পতির কাছের বন্ধু অর্জুন কাপুর। তিনি ওই লাইভ সেশনে দীপিকার মন্তব্যের পরই একটি মন্তব্য করেন। সেখানে রণবীরকে উদ্দেশ করে অর্জুন লিখেছেন, ‘বাবা, (রণবীরকে অর্জুন এই নামে ডাকেন) ভাবি তোমাকে একজন দিতে চায়।’ এই মন্তব্য পড়েই ভক্তরা ভাবতে শুরু করেছেন যে অর্জুন কাপুর বুঝি দীপিকা-রণবীরের সন্তানের দিকে ইঙ্গিত করছেন। অর্জুনের মন্তব্যের পর থেকেই রণবীরের ওই লাইভ সেশনে শুধুই দীপিকার অন্তঃসত্ত্বা হওয়া প্রসঙ্গে মন্তব্য আসতে শুরু করে। কিন্তু রণবীর আর এ ব্যাপারে কোনো রা করেননি।

আরও পড়ুনঃ বাজারে সরবরাহ বেড়ছে ইলিশের; দাম কমেছে অন্য মাছের

দীপিকা পাড়ুকোন বর্তমানে কাজ করছেন মেঘনা গুলজার পরিচালিত ছবি ‘ছপাক’-এ। আর রণবীর ব্যস্ত কপিল দেবের জীবনীভিত্তিক সিনেমা ‘এইটি থ্রি’র শুটিংয়ে। এই ছবিতেও দীপিকাকে দেখা যাবে রণবীরের সঙ্গে। গত বছরের ১৪ ও ১৫ নভেম্বর দুটি ভিন্ন রীতিতে বিয়ে করেন দীপিকা-রণবীর। তাঁদের বিয়ের আয়োজনটি ছিল গত বছর বলিউডের সবচেয়ে আলোচিত ঘটনার একটি। তাই এবার তাঁদের সন্তান নিয়েও ভক্তদের আগ্রহ অনেক।

দীপিকার মা হওয়া নিয়ে গুঞ্জন
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ছবিঃ সংগৃহীত।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here