তালায় সরকারি রাস্তার জায়গা দখল করে ঘর নির্মাণ

0
217

সেলিম হায়দার : সাতক্ষীরার তালার মাগুরা ইউনিয়নের বালিয়াদহ বাজার-হরিতলা সড়কের বালিয়াদহ বাজার এলাকার রাস্তার জায়গা দখল করে ৫টি পাকা দোকান ঘর নির্মাণ করেছেন একই এলাকার মৃত মখম গোলদারের ছেলে নাসির গোলদার। এলাকাবাসীর অভিযোগ তিনি কারো কাছ থেকে কোন প্রকার অনুমতি বা বন্দোবস্ত না নিয়েই ঐ দোকান ঘর গুলি নির্মাণ করেছেন।
অভিযোগে প্রকাশ,নাসির গোলদার মাগুরা ইউনিয়নের বালিয়াদহ বাজার-হরিতলা সড়কের বালিয়া বাজারের ক্লিনিক সংলগ্ন পানি সরবরাহের ড্রেণের উপর জায়গা দখল করে সম্প্রতি তিনি ৫ টি ইটের তৈরী পাকা দোকান ঘর নির্মাণ করেছেন। বিষয়টি এলাকায় ব্যাপক জানাজানি হওয়ায় স্থানীয় একটি মহল ঘটনাটিকে পুঁজি করে তার কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছেন। এদিকে প্রকাশ্য দিবালোকে সরকারি রাস্তার জায়গা দখল করে পাঁচ পাঁচটি দোকাণ নির্মাণের ঘটনায় এক অজ্ঞাত কারণে কতৃপক্ষের কেউ তাকে কোন প্রকার বাঁধা দেয়নি। ধারণা করা হচ্ছে,সকলকে ম্যানেজ করেই তিনি দোকানগুলি নির্মাণ করেছেন।
এব্যাপারে স্থানীয় মাগুরা ইউপি চেয়ারম্যান গনেশ দেবনাথের নিকট জানতে চাইলে তিনি এপ্রতিনিধিকে জানান,তিনি কাউকে সরকারি কোন জায়গার উপর কোন প্রকার ঘর নির্মাণের অনুমতি দেননি। যদি কেউ এমনটি করে থাকে অবশ্যই তদন্তপূর্বক তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
এব্যাপারে কথা হয়,খলিশখালী ভূমি অফিসের তহশীলদার অসীম হালদারের সাথে। তিনি বলেন,তার সহকারী পাঠিয়ে ছিলাম কিন্তু কি হয়েছে তিনি কিছুই জানেননা।
এদিকে দখলদার নাসির গোলদারের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি জানান,দোকানের কিছু জায়গা সরকারি অংশে পড়ে গেছে।
খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here