তালায় প্রিজাইডিং-পোলিং অফিসারদের প্রশিণ কর্মশালা অনুষ্ঠিত

0
250

সেলিম হায়দার প্রতিনিধিঃ
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন-১০৫,সাতক্ষীরা-১ তালা উপজেলা এলাকার প্রিজাইডিং অফিসার সহকারী প্রিজাাইডিং অফিসার এবং পোলিং অফিসারদের দু’দিন ব্যাপী এক প্রশিখণ কর্মশালা সোমবার (২৪ ডিসেম্বর) সকাল ৯ টায় তালা সরকারী কলেজের হল রুমে অনুষ্ঠিত হয়।

তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার সাজিয়া আফরীনের সভাপতিত্বে প্রশিখন কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল।

উপজেলা নির্বাচন কর্মকর্তা অপূর্ব কুমার বিশ্বাসের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মো.সাজ্জাদুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাচনী নির্বাহী ম্যাজিস্ট্রেট অনিমেষ বিশ্বাস, র‌্যাব-৬ সাতরা ইনচার্জ মেজর মাহবুব রহমান খাঁন,আনসার ভিডিপির জেলা অ্যাডজুডেন্ট কে এম মনিরুল ইসলাম,সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) অপু সরোয়ার, তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল ও পাটকেলঘাটা থানা রেজাউল ইসলাম রেজা প্রমূখ ।

প্রধান অতিথি তার বক্তৃতায় নির্বাচনে ভোটাররা যাতে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পারেন সে দিকে খেয়াল রাখতে প্রিজাইডিং অফিসারদের খেয়াল রাখার নির্দেশ দেন।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here