তালায় জমি-জমা মালিকানা নিয়ে বিরোধে সংঘর্ষে শিশুসহ আহত ১০

0
237

সেলিম হায়দার, তালা (সাতক্ষীরা) প্রতিনিধি ঃ
সাতক্ষীরা তালায় জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে এক শিশুসহ ১০ জন গুরুতর আহত হয়েছে। আহতদের উপজেলা হাসপাতাল ও খুলনায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকালে তালা উপজেলার প্রসাদপুর গ্রামে।
উভয়পক্ষের আহতরা হলেন, মাসুদ বিশ্বাস (৪২), ফারুখ বিশ্বাস(৪৮) তাছলিমা বেগম (৩৫), জোসনা বেগম (৩৮), জামিলা খাতুন (১০) নবীজান বিবি (৬০), ছালেহা খাতুন (৩২), গফুর বিশ্বাস (২৫), স্থানীয়রা আহতদের উদ্ধার করে তালা হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে মাসুদ বিশ্বাস ও তার স্ত্রী তাছলিমা বেগম এর অবস্থা খারাব থাকায় খুলনা মেডিকেল কলেজ হাসাপাতালে স্থানন্তর করা হয়।
স্থানীয় সুত্রে জানাযায়, প্রসাদপুর গ্রামে মৃত ইব্রাহীম বিশ্বাস ছেলে মাসুদ বিশ্বাস গং এবং মৃত মাদার আলী বিশ্বাস ছেলে রহমত আলী বিশ্বাস গংদের সহিত ১৯ শতক জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। এরই সুত্রধরে মাসুদ গংদের দখলে থাকা জমি থেকে বিকালে মেহগনীসহ বিভিন্ন প্রকার গাছ কাটার সময় প্রতিপক্ষ রহমত আলী বিশ্বাস গংরা বাধা দিলে এই সংঘর্ষের সৃষ্টি হয়। এ ঘটনায় উভয়পক্ষের ১০ জন গুরুত্বর আহত হয়। এঘটনায় তালা থানায় মামলার প্রস্তুতি চলছে। তালা থানা অফিসার ইনচার্জ(ওসি) মেহেদী রাসেল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here