ঢাকা-৫ আসনে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ আলোচনার শীর্ষে !

0
720

স্টাফ রিপোর্টার :
আগামী জাতীয় সংসদ (একাদশ) নির্বাচনে ঢাকা-৫ (ডেমরা-যাত্রাবাড়ী) আসনে পুনরায় জাতীয় পার্টির মনোনয়ন পাচ্ছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, বিশিষ্ট সমাজ সেবক, ব্যবসায়ী ও শিক্ষানুরাগী মীর আবদুস সবুর আসুদ। তিনিই এখন আলোচনার শীর্ষে।

দলীয় ও স্থানীয় সূত্রমতে, ঢাকা-৫ (ডেমরা-যাত্রাবাড়ী) আসনে জনমুখী নানা ইতিবাচক কর্মকান্ড আর সুখে-দুঃখে সবসময় সাধারণ মানুষের পাশে থাকা জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ এবারও দলীয় মনোনয়ন পাচ্ছেন। এই আসনে তিনিই লাঙ্গল প্রতীকে লড়বেন এটা প্রায় নিশ্চিত। আর এই আসনে এবার পরিবর্তনের হাওয়া বইছে। তাই সুখে-দুখে জনতার পাশে থাকা আর দলীয় কর্মকান্ড ও আন্দোলনে অন্যতম সাহসী ভূমিকা পালনকারী, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদের আস্থাভাজন মীর আবদুস সবুর আসুদ’কে নিয়ে দলীয় নেতাকর্মীরা স্বপ্ন দেখতে শুরু করেছেন। বিভিন্ন ইতিবাচক কর্মকান্ড আর বিচক্ষণ নেতৃত্বগুণে ইতিমধ্যে এই আসন বাসীর আস্থা ও ভালোবাসা অর্জন করতে সক্ষম হয়েছেন তিনি। তাই তারা তাকে’ই এমপি হিসেবে পেতে চায়। তিনি এলাকায় নানান কর্মকান্ডে আত্মনিয়োগ করছেন। দলীয় কর্মসূচির পাশা-পাশি সামাজিক ও সেবামূলক কর্মকান্ডে তাকে সক্রিয়ভাবে যোগ দিচ্ছেন। এছাড়া তার নেতৃত্বেই দলীয় কর্মকান্ড চলছে। আর তিনি দলীয় নেতাকর্মী সহ এলাকার সাধারণ মানুষের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন।

এ ব্যাপারে এই আসনের অনেকেই বলেন, মীর আবদুস সবুর আসুদ এলাকার জনসাধারণকে যেভাবে বুকে জড়িয়ে নিয়ে, তাদের সুখে-দুঃখে পাশে থাকেন, তা সত্যি অভূতপূর্ব। এছাড়া সে হাসি মুখে অনেকেরই মন জয় করে নিয়েছেন। আর এলাকার জনগণও তাঁকে সাদরে গ্রহণ করছেন। তাই আমরা তাকেই এমপি হিসেবে পেতে চাই। তিনিই এখন আলোচনার শীর্ষে।

এ ব্যাপারে মীর আবদুস সবুর আসুদ বলেন, দীর্ঘদিন যাবৎ এলাকার মানুষের পাশে থেকে তাদের আশা-আকাঙ্খার কথা জেনেছি। স্বাধ্যমত তাদের সেবা করেছি। তাই আমি জনতার সেবা ও এলাকার উন্নয়ন করার জন্যই এমপি হতে চাই।
তিনি আরও বলেন, জাতীয় পার্টির শাসন আমল ছিল দেশের স্বর্ণ যুগ, তাই জাতীয় পার্টিকে আবারও ক্ষমতায় আনতে হবে। আর আমি সারা জীবন মানুষের কল্যাণে ও এলাকার উন্নয়নে কাজ করতে চাই। এ জন্য সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করছি।

অন্যদিকে, এই আসনের দলীয় নেতাকর্মীরা বলেন, মীর আবদুস সবুর আসুদ এলাকায় নিয়মিত দলীয় কর্মসূচি সহ পথসভা, মতবিনিময় ও গণসংযোগ এবং সামাজিক অনুষ্ঠানেও যোগ দিচ্ছেন। এছাড়া তার নেতৃত্বেই দলীয় কর্মকান্ড চলছে। আর তিনিই দীর্ঘদিন ধরে এলাকায় সাধারণ মানুষের পাশে রয়েছেন। বিভিন্ন দূর্ঘটনায় কবলিতদের নিয়মিত খোঁজখবর রাখেন। তাই তিনিই এবার এমপি হওয়ার দাবিদার। এছাড়া বিগতদিনে দলের জন্য তার অনেক ত্যাগ রয়েছে। তাঁর ত্যাগ ও ব্যক্তিগত ক্লিন ইমেজের কারণে তিনি এবার এমপি নির্বাচিত হবেন।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here