ঠাকুরগাঁওয়ে বিএনপির সমাবেশ ভুন্ডুল পুলিশের লাঠি র্চাজ আহত ২৫

0
408

সোহেল পারভেজ,ঠাকুরগাঁও প্রতিনিধি:বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি সহ ৭দফা দাবিতে ঠাকুরগাঁওয়ে আয়োজিত বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ ভুন্ডুল করে দিয়েছে পুলিশ । কর্মসুচি শুরুতে অল আউট অভিযানে নেমে পুলিশ লাঠি চার্জ করে বিএনপির ২৫ নেতা-কর্মী আহত করে এই দাবি জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানের।
বুধবার দুপুরে দলীয় কার্যালয়ের সামনে এ প্রতিবাদ সমাবেশ আয়োজন করে জেলা বিএনপি । এ সমাবেশে বিভিন্ন এলাকা থেকে আসা নেতা কর্মীরা দলীয় ব্যানার নিয়ে জড়ো হয় বিএনপি কার্যালয়ের সামনে । এসময় পুলিশ তাদের হাত থেকে ব্যানার কেড়ে নেয় এবং বেপরোয়া লাঠি চার্জ করে ছত্রভঙ্গ করে দেয় নেতা-কর্মীদের । লাঠি চার্জে গফরান (৩৫),খয়রুল (৫০), আব্দুল গফুর (৩৯), সুরুজ (৩৪)সহ ২৫ জন বিএনপি দলীয় নেতা কর্মী আহত হয়েছে বলে জানান দলীয় মুখপাত্র মামুন উর রশিদ । জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান বলেন ঠাকুরগাঁও থানার ওসি (তদন্ত)
রওশন আরা ও পুলিশ উপ-পরিদর্শক এরশাদ এর নেতৃেত্ব শান্তিপূর্ণ কর্মী সুচি ভুন্ডুল করে দেয় পুলিশ । এঘটনার প্রতিবাদ জানিয়ে বিএনপি জেলা প্রশাসক কে একটি স্বারক লিপি প্রদান করে।
এ বিষয়ে ঠাকরগাঁও থানার ওসি আব্দুল লতিফ মিঞা বলেন, তাদের কর্মীসমাবেশে কোনও প্রকার অনুমতি দেওয়া হয়নি। অনুমতি না নিয়ে তারা একত্র হয়ে গ্যাঞ্জাম করছিল। তাদেরকে চলে যেতে বললেও না শুনে সমাবেশ চালিয়ে যায়। পরে বাধ্য হয়ে পুলিশ লাঠিচার্জ করে।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here